Ram Charan on Virat Kohli Biopic: মাঠে বিরাটের ‘নাটু নাটু’, কোহলির বায়োপিকে রাম চরণ! কী বলছেন অভিনেতা?

Ram Charan on Virat Kohli Biopic: রাম চরণ জানান যে, শুধু তেলুগু ছবি নয়, হিন্দি ছবি করতেও তিনি আগ্রহী। তবে কোন ধরনের ছবি তাঁকে টানে, বা কোন ধরনের ছবি তিনি করতে চান?  এই প্রসঙ্গে রাম চরণ বলেন, তিনি ক্রীড়া জগত নিয়ে একটি তৈরি কোনও ছবিতে বা কোনও খেলোয়াড়ের বায়োপিকে অভিনয় করতে চান। 

Updated By: Mar 18, 2023, 04:13 PM IST
Ram Charan on Virat Kohli Biopic: মাঠে বিরাটের ‘নাটু নাটু’, কোহলির বায়োপিকে রাম চরণ! কী বলছেন অভিনেতা?

Ram Charan, Virat Kohli Biopic, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২০২২ সালে মুক্তি পেয়েছিল 'আরআরআর'। মুক্তির পর থেকেই বক্স অফিসে ঝড় তুলেছিলে এই ছবি। ছবির সাফল্যের পর গোটা বিশ্বেই জনপ্রিয়তা পেয়েছেন রাম চরণ। এস এস রাজামৌলি পরিচালিত এই ছবির গান ‘নাটু নাটু’ সম্প্রতি সেরা মৌলিক গান হিসাবে পেয়েছে অস্কার। 'আরআরআর' ছবির 'নাটু নাটু' গানটি লিখেছেন চন্দ্র বোস এবং সুর করেছেন এমএম কীরাবাণী। শুধু অস্কারই নয়, গানটি গোল্ডেন গ্লোব ২০২৩ সহ অসংখ্য সম্মানিত পুরস্কারও পেয়েছে। সম্প্রতি এক সংবাদমাধ্যমের কনক্লেভে নিজের কেরিয়ার থেকে শুরু করে তাঁর সাফল্য সহ আরও বেশ কিছু বিষয়ে মুখ খুললেন দক্ষিণী সুপারস্টার।

আরও পড়ুন- Watch Video: অলন্যা পাণ্ডের বিয়েতে ডান্সফ্লোর মাতালেন শাহরুখ-গৌরী, ভাইরাল ব্যক্তিগত ভিডিয়ো

রাম চরণ জানান যে, শুধু তেলুগু ছবি নয়, হিন্দি ছবি করতেও তিনি আগ্রহী। তবে কোন ধরনের ছবি তাঁকে টানে, বা কোন ধরনের ছবি তিনি করতে চান?  এই প্রসঙ্গে রাম চরণ বলেন, তিনি ক্রীড়া জগত নিয়ে একটি তৈরি কোনও ছবিতে বা কোনও খেলোয়াড়ের বায়োপিকে অভিনয় করতে চান। তিনি বলেন, ‘স্পোর্টসের উপর নির্ভর করে তৈরি ছবিতে কাজ করতে চাই। স্পোর্টস কেন্দ্রিক ছবিতে অভিনয় অনেকদিনের ইচ্ছে, যা এখনও পূরণ করা বাকি।’

বিরাট কোহলির বায়োপিকে অভিনয় করতে চান রাম চরণ? খুবই উত্তেজিত হয়ে অভিনেতা জবাবে বলেন, বিরাট কোহলি খুবই অনুপ্রাণিত করেন সবাইকে। তাই কোহলির চরিত্রে অভিনয় করা আমার কাছে আনন্দের। পাশাপাশি তিনি বিশ্বাস করেন যে, বিরাট কোহলির সঙ্গে তাঁর চেহারাগত মিলও রয়েছে। যদি তিনি সুযোগ পান তাহলে সেই ছবি দুর্দান্ত হবে।

আরও পড়ুন- Shark Tank India: শার্ক ট্যাঙ্ক থেকে পাওয়া বিনিয়োগ স্ক্রিপটেড! ট্রোলিং-এর জবাব দিলেন অভিনেত্রী পারুল গুলাটি

প্রসঙ্গত, শুক্রবার ভারত অস্ট্রেলিয়া একদিনের ম্যাচ ছিল মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে। সেখানেই খেলার মাঝে দেখা যায়, নাটু নাটু গানের স্টেপ করছেন বিরাট। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয় সেই ভিডিয়ো। যদিও কয়েক সেকেন্ডের জন্যই সেই স্টেপ করতে দেখা যায় বিরাটকে। তবে ফ্যানেদের নজর এড়াতে পারেননি তিনি। দুয়ে দুয়ে এক করে ফেলেছে নেটপাড়া। সোশ্যাল মিডিয়ায় শোনা যাচ্ছে জল্পনা, তাহলে কি সত্যিই বিরাট কোহলির বায়োপিকে দেখা যাবে রাম চরণকে?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by VJ_MEME (@vj_meme_)

নাটু নাটুর অস্কার জয়ের পর সম্প্রতি দেশে পা রাখেন রাম চরণ। শনিবার বেলা 1টা নাগাদ বিশেষ বিমানে বেগমপেট বিমানবন্দরে নামেন অস্কারজয়ী 'আরআরআর' অভিনেতা। শুক্রবার দিল্লি পৌঁছেছিলেন রামচরণ। গভীর রাতে ভক্তদের উষ্ণ অভ্যর্থনায় আপ্লুত হয়ে পড়েন সুপারস্টার। অভিনেতাকে ফুলে ভরিয়ে দেন অনুরাগীরা। ভক্তদের সম্বর্ধনা দেখে মুগ্ধ সুপারস্টার।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.