Fake News Alert: আলিয়ার বাচ্চা হয়ে ফিরছেন সুশান্ত সিং রাজপুত, Zee এমন কোনও খবর করেনি...

জি নিউজের পক্ষ থেকে জানানো হচ্ছে, প্রচারিত স্ক্রিনশটটি জাল এবং চ্যানেলের ডিজিটাল সাইট দ্বারা এই জাতীয় কোনও সংবাদ বা প্রতিবেদন লেখা হয়নি বা সম্প্রচারিত হয়নি।

Updated By: Jun 30, 2022, 10:46 AM IST
Fake News Alert: আলিয়ার বাচ্চা হয়ে ফিরছেন সুশান্ত সিং রাজপুত, Zee এমন কোনও খবর করেনি...

নিজস্ব প্রতিবেদন: আলিয়া ভাট এবং রণবীর কাপুরের প্রথম সন্তানের বিষয়ে জি নিউজের একটি প্রতিবেদনের জাল স্ক্রিনশট শেয়ার করা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের পুনর্জন্মের সঙ্গে অভিনেত্রীর আগামী সন্তানকে জড়ানো হয়েছে। জি নিউজের(Zee News) পক্ষ থেকে জানানো হচ্ছে, প্রচারিত স্ক্রিনশটটি জাল এবং চ্যানেলের ডিজিটাল সাইট দ্বারা এই জাতীয় কোনও সংবাদ বা প্রতিবেদন লেখা হয়নি বা সম্প্রচারিত হয়নি।

চ্যানেলের লোগো সহ ভাইরাল স্ক্রিনশটটি জাল, তা থেকে ভুল ধারণা তৈরি হচ্ছে।  আলিয়া ভাট ২৭ জুন, ২০২২-এ সন্তানের আগমনের ঘোষণা করে তাঁর ভক্তদের অবাক করে দিয়েছিলেন। অভিনেত্রী সুসংবাদটি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ছবিতে আলিয়াকে একটি হাসপাতালের বিছানায় শুয়ে থাকতে দেখা যায় এবং রণবীর তাঁর পাশে বসে আছেন। তাঁরা দুজনেই তাঁদের আসন্ন সন্তানকে আল্ট্রাসনোগ্রাফিতে দেখছেন। তাঁর আবেগ প্রকাশ করার জন্য, পশুপ্রেমী আলিয়া শাবকের সঙ্গে একটি সিংহ এবং সিংহীর ছবিও শেয়ার করেছেন। 'আমাদের সন্তান... শীঘ্রই আসছে', আলিয়া তাঁর পোস্টের সঙ্গে ইনফিনিটি, রেড হার্ট এবং স্টার ইমোজির ক্যাপশন দিয়েছেন।

আলিয়া এবং রণবীর ১৪ এপ্রিল বান্দ্রায় আরকে-এর বাসভবনে একটি অন্তরঙ্গ অনুষ্ঠানে গাঁটছড়া বাঁধেন। বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার আগে এই দম্পতি পাঁচ বছর ধরে ডেটিং করছিলেন। প্রায় পুরো বলিউড এই দম্পতিকে তাঁদের সুখবর শুনে শুভেচ্ছা জানিয়েছে। করণ জোহর থেকে প্রিয়াঙ্কা চোপড়া, সোনি রাজদান, নীতু কাপুর এবং ঋদ্ধিমা কাপুর সাহনি সহ পরিবারের সদস্যরা সন্তানের খবরে আনন্দ প্রকাশ করেছেন।

আরও পড়ুন: Karan Johar-Sara Ali Khan : আলিয়ার নাম করে রেস্তোরাঁয় ঢুকে পড়তে চাইছিলেন! ভেস্তে গেল করণ-সারার উদ্দেশ্য

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.