Vikram Chatterjee-Sonika Singh Chauhan: সনিকা মৃত্যু মামলায় জড়িত নাম, আবেদন করেও আদালত থেকে পাসপোর্ট ফেরত পেলেন না বিক্রম

 নতুন ছবির শুটিংয়ে লন্ডন যেতে হবে বিক্রম চট্টোপাধ্যায়কে, সেকারণেই আদালতে আর্জি জানান অভিনেতা। 

Updated By: Mar 7, 2022, 09:40 PM IST
Vikram Chatterjee-Sonika Singh Chauhan: সনিকা মৃত্যু মামলায় জড়িত নাম, আবেদন করেও আদালত থেকে পাসপোর্ট ফেরত পেলেন না বিক্রম

নিজস্ব প্রতিবেদন: চার বছরেরও বেশি সময় অতিক্রান্ত। এখনও সনিকা (Sonika Singh Chauhan) মৃত্যু মামলায় জড়িত থাকার কারণে পাসপোর্ট সহ বিক্রম চট্টোপাধ্য়ায়(Vikram Chatterjee) বেশ কিছু গুরুত্বপূর্ণ নথিপত্র জমা রয়েছে আদালতে। সময়ের সঙ্গে সঙ্গে বন্ধুর ব্যক্তিগত শোক কাটিয়ে শুটিংয়ে ফিরেছেন বিক্রম। কিন্তু শুটিং করতে এসেই বিপাকে পড়েছেন অভিনেতা। নতুন ছবির শুটিংয়ে একমাসের জন্য লন্ডন যেতে হবে তাঁকে, এদিকে এখনও ফেরত পাননি পাসপোর্ট। 

সম্প্রতি আলিপুর আদালতে পাসপোর্ট ফেরত পাওয়ার আবেদন করেছিলেন অভিনেতা। এদিন এই সংক্রান্ত মামলায় নির্দেশ দেন আলিপুর ষষ্ঠ জেলা ও দায়রা বিচারক পুষ্পল সৎপতি। বিক্রমের আবেদন খারিজ করে দেয় আদালত। সনিকা মৃত্য মামলায় জড়িত থাকার কারণেই খারিজ হয়ে যায় তাঁর আর্জি। পাসপোর্ট ফেরত না পেলে কোনওভাবেই ভিসার আবেদন করতে পারেন না অভিনেতা। এরই জেরে বিক্রমের ছবির শুটিং কেন্দ্র করে অনিশ্চয়তা দানা বেঁধেছে। সরকারি আইনজীবীর বক্তব্য, খুব তাড়াতাড়িই বিচারপর্ব শুরু হবে। এখন বিদেশে গেলে অসুবিধা হতে পারে। দুপক্ষের বক্তব্য শোনার পরই খারিজ হয়ে যায় বিক্রমের আবেদন। 

এবিষয়ে কোনও কমেন্ট করতে চান না অভিনেতা। আপাতত আদালতের নির্দেশই মেনে চলছেন তিনি। ২০১৭ সালে রাতে দক্ষিন কলকাতায় লেক মলের কাছে গাড়ি দুর্ঘটনায় প্রয়াত হল মডেল অভিনেতা সনিকা সিং চৌহান। সেসময় গাড়ি চালাচ্ছিলেন বিক্রম চট্টোপাধ্যায়। তিনিই সনিকাকে নিয়ে যান হাসপাতালে কিন্তু শেষরক্ষা হয়নি। সেই মামলার তদন্তের সময়ই বাজেয়াপ্ত করা হয় বিক্রমের পাসপোর্ট সহ বেশ কিছু নথি। 

আরও পড়ুন: Raja Chanda: হৃদরোগে আক্রান্ত পরিচালক রাজা চন্দ, করতে হবে অস্ত্রোপচার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.