Vijay Deverakonda: ‘লাইগার’-এর প্রচারে বিজয়ের পায়ে সর্বত্র ১৯৯ দামের হাওয়াই চপ্পল, কিন্তু কেন?

ছবির প্রচারে কোনও খামতি রাখতে চান না বিজয় (Vijay Deverakonda)। প্রচারে কখনও তাঁরা পৌঁছে যাচ্ছেন শপিং মলে কখনও বা মুম্বইয়ের বস্তি অঞ্চলে। এমনকী সম্প্রতি মুম্বইয়ের লোকাল ট্রেনেও চেপেছেন বিজয় ও অনন্যা। আর এই প্রচারে বিশেষ চমক হল বিজয়ের পায়ের চটি। দামি জুতো চটি ছেড়ে এখন হাওয়াই চপ্পলেই মুম্বই কাঁপাচ্ছেন নায়ক।

Updated By: Aug 2, 2022, 09:17 PM IST
Vijay Deverakonda: ‘লাইগার’-এর প্রচারে বিজয়ের পায়ে সর্বত্র ১৯৯ দামের হাওয়াই চপ্পল, কিন্তু কেন?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিগত কয়েকদিন ধরেই বিজয় দেবেরাকোন্ডা (Vijay Deverakonda) ও অনন্যা পাণ্ডে (Ananya Pandey) ব্যস্ত তাঁদের আগামী ছবি লাইগার-এর(Liger) প্রচারে। এই ছবির হাত ধরেই বলিউডে ডেবিউ করতে চলেছেন দক্ষিণী সুপারস্টার। তারই প্রচারে কখনও হায়দ্রাবাদ, কখনওবা মুম্বইয়ের লোকাল ট্রেনে পৌঁছে যাচ্ছেন বিজয়। কিন্তু ছবির ট্রেলার লঞ্চ থেকে শুরু করে প্রতিটা ইভেন্টেই নজর কেড়েছে বিজয়ের হাওয়াই চটি। যে চটির দাম মাত্র ১৯৯ টাকা, সেই হাওয়াই চটি পরেই ছবির প্রোমোশনে ঘুরছেন নায়ক। কিন্তু কেন?  হঠাৎ তাঁর দামি জুতো ছেড়ে হাওয়াই চটি পরে ঘুরছেন কেন বিজয়?

এই মাসের ২৫ তারিখ মুক্তি পেতে চলেছে বহু প্রতীক্ষিত ছবি লাইগার। ছবিতে লাইগার বিজয় দেবেরাকোন্ডা পেশায় একজন বক্সার। বক্সিং-ই তাঁর জীবন। ছবির প্রচারে কোনও খামতি রাখতে চান না অভিনেতা। প্রচারে কখনও তাঁরা পৌঁছে যাচ্ছেন শপিং মলে কখনও বা মুম্বইয়ের বস্তি অঞ্চলে। এমনকী সম্প্রতি মুম্বইয়ের লোকাল ট্রেনেও চেপেছেন বিজয় ও অনন্যা। আর এই প্রচারে বিশেষ চমক হল বিজয়ের পায়ের চটি। দামি জুতো চটি ছেড়ে এখন হাওয়াই চপ্পলেই মুম্বই কাঁপাচ্ছেন নায়ক।

আরও পড়ুন: Aamir-Kareena: শোয়ে ডেকে আমিরকে অপমান করণ ও করিনার, বিস্ফোরক জবাব অভিনেতার...

ছবির ট্রেলার লঞ্চে বিজয়ের পায়ের হাওয়াই চপ্পল প্রথম নজরে আসে রণবীর সিংয়ের। রণবীর তুমুল প্রশংসা করেন বিজয়ের। এরপর থেকে সব প্রোমোশনেই সবার চোখ থাকে বিজয়ের পায়ে। ট্রেলার লঞ্চের পর থেকেই সব ইভেন্টে চপ্পল পরেই দেখা যাচ্ছে বিজয় দেবেরাকোন্ডাকে। কিন্তু এর পিছনে কী বিশেষ কারণ রয়েছে, তা জানা গেল সম্প্রতি।

আরও পড়ুন: Jisshu Sengupta: দুলকার সলমান-রশ্মিকা মন্দানা-ম্রুণাল ঠাকুরের আগামী ছবিতে বিশেষ চরিত্রে যীশু

বিজয় দেবেরাকোন্ডাকে ছবির প্রচারে সাধারণত ক্যাজুয়াল টিশার্টেই দেখা যাচ্ছে। টিশার্টের সঙ্গে কখনো নর্ম্যাল প্যান্ট কখনো আবার তিনি বেছে নিচ্ছেন জগার্স, পায়ে সেই চপ্পল। তাঁর সঙ্গে অনন্যা যেমন ফ্যাশন ডিভা সেজে ঘুরছেন তো অন্যদিকে বিজয় বারংবার ধরা দিচ্ছেন ক্যাজুয়াল লুকে, রিল্যাক্স মুডে। সম্প্রতি এই বিষয়ে মুখ খুলেছেন বিজয়ের স্টাইলিস্ট হরমন কৌর। তাঁর বক্তব্য অনুযায়ী, রীতিমতো পরিকল্পনা মাফিকই হাওয়াই চপ্পল পরে ঘুরছেন অভিনেতা। আসলে এই ছবিতে সে একজন নিম্নবিত্ত পরিবারের সন্তান। ছবির চরিত্রের মতো প্রচারেও তিনি একই পোশাকে ধরা দিচ্ছেন সুপারস্টার। এমনকী ছবির প্রচারের জন্য বিশেষ ঐ চপ্পল কেনেন বিজয় দেবরাকোন্ডা। আপাতত জোরকদমে চলছে ছবির প্রচার। আগামী ২৫ অগাস্ট মুক্তি পেতে চলেছে বিজয়ের প্রথম হিন্দি ছবি 'লাইগার'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.