Vijay Deverakonda-Rashmika Mandanna: বারংবার সম্পর্কের কথা অস্বীকার! এবার ঘুরতে গিয়ে হাতেনাতে ধরা পড়লেন বিজয়-রশ্মিকা...

Vijay-Rashmika: একে অপরের প্রেমে মশগুল, অথচ মুখে স্বীকার করেন না কেউই। শোনা যায় যে লিভ-ইন করছেন তাঁরা। খুব শীঘ্রই নাকি সারবেন বাগদান। এই দুই তারকা হলেন বিজয় দেবেরাকোন্ডা ও রশ্মিকা মন্দানা। এবার হাতেনাতে ধরা পড়লেন নায়িকা। 

Updated By: Apr 4, 2024, 07:22 PM IST
Vijay Deverakonda-Rashmika Mandanna: বারংবার সম্পর্কের কথা অস্বীকার! এবার ঘুরতে গিয়ে হাতেনাতে ধরা পড়লেন বিজয়-রশ্মিকা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিজয় দেবেরাকোন্ডা(Vijay Deverakonda) ও রশ্মিকা মন্দানার(Rashmika Mandanna) প্রেমের কথা এখন সকলেরই জানা। তবে এব্যাপারে তাঁরা কোনও কথা বলতেই চান না। তবে সকলেই জানা যে রুপালি পর্দার রসায়ন বাস্তব জীবনেও গড়িয়েছে। কয়েক মাস আগে খবর চাউর হয়, এই সম্পর্ককে স্বীকৃতি দিতে চাইছেন বিজয়-রশ্মিকা।  শোনা যায় যে লিভ-ইন করছেন তাঁরা। এবার শোনা যাচ্ছে যে, একসঙ্গে ছুটি কাটাতে বিদেশে উড়ে গেছেন এই যুগল।

আরও পড়ুন- WB Weather: শনিবার অবধি আরও বাড়বে গরম, রবিবার মিলতে পারে স্বস্তি!

রশ্মিকা মান্দানা বেশ কিছু ছবি ও ভিডিও তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন। তাতে দেখা যায়, কখনো দুবাইয়ের মরুভূমির বুক চিরে ছুটে যাচ্ছে তাঁর গাড়ি। আবার কখনো বিলাসবহুল হোটেলে কাটানো মুহূর্ত শেয়ার করেছেন তিনি। অন্যদিকে বিজয় দেবরকোন্ডা নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ভিডিও পোস্ট করেছেন। তাতে দেখা যায়, একই লোকেশনে সেই ভিডিয়ো তোলা হয়েছে। 

যদিও কোনো ছবি বা ভিডিওতে একসঙ্গে দেখা যায়নি বিজয়-রশ্মিকাকে। তবে নেটিজেনদের দাবি— ‘রশ্মিকা ও বিজয় একসঙ্গে কোয়ালিটি সময় কাটাচ্ছেন।’ সোশ্যাল মিডিয়ায় বিজয়-রশ্মিকার দুবাই ট্রিপ নিয়ে আলোচনা হলেও বিষয়টি নিয়ে বরাবরের মতোই মুখে কুলুপ এঁটেছেন তারা।

আরও পড়ুন- Save Electricity Bill: সকাল-বিকেল চলছে AC, এই ট্রিকে কমান ইলেকট্রিক বিল...

প্রসঙ্গত, ২০১৮ সাল ‘গীতা গোবিন্দম’ সিনেমায় প্রথম জুটি বেঁধে পর্দায় হাজির হন বিজয়-রশ্মিকা। ২০১৯ সালে ‘ডিয়ার কমরেড’ সিনেমায় সর্বশেষ দেখা যায় এই জুটিকে। এই দুটো সিনেমায় তাঁদের রসায়ন দর্শকদের মুগ্ধ করে। ‘ডিয়ার কমরেড’, ‘গীতা গোবিন্দম’-এর মতো প্রেমের সিনেমার শ্যুটিংয়ের সময় থেকে বিজয়ের সঙ্গে রশ্মিকার সম্পর্ক ভালো। সেই সময় থেকেই এই জুটিকে ঘিরে প্রেমের গুঞ্জনের সূত্রপাত। যদিও এ সম্পর্ক ‘বন্ধুত্বে’ সীমাবদ্ধ বলে দাবি তাঁদের। তবে জিমে যাওয়া, চুপিচুপি শহর ছেড়ে ছুটি কাটানো— তাঁদের কীর্তিকলাপ নিয়ে অনুরাগীদের আগ্রহের শেষ নেই।  শোনা যায় যে লিভ-ইন করছেন তাঁরা। খুব শীঘ্রই নাকি সারবেন বাগদান। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.