Vidya Balan on Gautam Halder: ‘সেদিনও আগামী ছবির গল্প নিয়ে কথা হল...’, গৌতম-প্রয়াণে চোখে জল বিদ্যার

Vidya Balan on Gautam Halder: গত মাসেই কলকাতায় এসেছিলেন বিদ্যা বালান(Vidya Balan)। মহালয়ায় পুজো উদ্বোধনে এসেছিলেন তিনি। এবার অবশ্য কোনও আনন্দ অনুষ্ঠান বা উৎসব নয়। এবার শোকস্তব্ধ হয়েই কলকাতায় পা রাখলেন অভিনেত্রী। শুক্রবার হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন পরিচালক গৌতম হালদার(Gautam Halder)। এই পরিচালকের হাত ধরেই অভিনয়ের দুনিয়ায় পা রাখেন বিদ্যা। বিদ্যার প্রথম ছবি ‘ভালো থেকো’র পরিচালক গৌতম হালদার।  শুক্রবার তাঁর মৃত্যু সংবাদ পেয়ে কান্নায় ভেঙে পড়েন অভিনেত্রী, ছুটে আসেন কলকাতায়।

Updated By: Nov 3, 2023, 08:14 PM IST
Vidya Balan on Gautam Halder: ‘সেদিনও আগামী ছবির গল্প নিয়ে কথা হল...’, গৌতম-প্রয়াণে চোখে জল বিদ্যার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ‘ভালো থেকো’(Bhalo Theko) ছবির হাত ধরে প্রথমবার অভিনয়ের জগতে পা রেখেছিলেন বিদ্যা বালান(Vidya Balan)। শুক্রবার সকালেই চলে গেলেন বিদ্যার সেই আবিষ্কর্তা পরিচালক গৌতম হালদার(Gautam Halder)। প্রিয় গৌতমদার মৃত্যুতে শোকস্তব্ধ বিদ্যা, ভেঙে পড়েন কান্নায়। প্রথম পরিচালককে শেষ বিদায় জানাতে শুক্রবারই আচমকা কলকাতায় আসেন অভিনেত্রী।  

আরও পড়ুন- Shah Rukh Khan Birthday: রাজকীয় 'রাজা'র জন্মদিন, পার্টি মাতালেন ধোনি থেকে রণবীর...

সাদা সালোয়ার কামিজ, চোখে রোদচশমা পরে শুক্রবার বিকেলে কলকাতায় পা রাখেন বিদ্যা। এয়ারপোর্ট থেকে সোজা যান গৌতম হালদারের সল্টলেকের বাড়িতে। সেখানে বেশ কিছুক্ষণ ছিলেন অভিনেত্রী। সেখানে বিদ্যার জন্য দীর্ঘক্ষণ শায়িত ছিল গৌতম হালদারের মরদেহ। প্রিয় গৌতমদাকে চোখের জলে বিদায় জানালেন অভিনেত্রী। বাড়িতে বেরোনোর সময় মুখোমুখি হলেন সংবাদমাধ্যমেরও।

শুকনো মুখ, চোখে জল নিয়ে বিদ্যা বললেন, “আমি জানি না আমি কী বলব। আমার মন ভেঙে গেছে। কিছুদিন আগেই দুর্গাপুজোয় ওঁর বাড়িতে এসেছিলাম। শ্রীভূমির পুজো উদ্বোধন করার পরেই এলাম। তখন গৌতমদার ওঁর আগামী ছবি নিয়ে কথা বলছিলেন। একটু ছবির গল্প নিয়ে আলোচনা করলেন, বললেন ‘আমি মুম্বই গিয়ে তোমায় স্ক্রিপ্ট শোনাব’। তারপর কী হয়ে গেল!’’

শুক্রবার সকালে কলকাতার এক বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় পরিচালক গৌতম হালদারের। সেই খবর পাওয়া মাত্রই সমস্ত পরিকল্পনা বাতিল করে কলকাতায় আসছেন অভিনেত্রী।নাট্যজগতের অন্যতম উজ্জ্বল তারা ছিলেন গৌতম হালদার। তাঁর নির্দেশনায় মঞ্চস্থ হয়েছে বহু নাটক। যে নাটকের মধ্যে সবচেয়ে বেশি জনপ্রিয়তা অর্জন করেছে রবীন্দ্রনাথ ঠাকুরের ‘রক্তকরবী’। এই নাটকেই নন্দিনী চরিত্রে দর্শক পেয়েছিলেন চৈতি ঘোষালকে। 

আরও পড়ুন-Vidya Balan: আবিষ্কর্তার প্রয়াণে শোকস্তব্ধ বিদ্যা, ছুটে আসছেন শহরে...

তাঁকে শেষ শ্রদ্ধা জানাতে এদিন হাসপাতালে ও তাঁর বাড়িতে হাজির হয়েছেন নাট্যজগতের ব্যক্তিত্ব থেকে শুরু করে অভিনেতা-অভিনেত্রীরা। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৭ বছর। এদিন সকালে তিনি অসুস্থ হওয়ায় তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হয়নি। তাঁর প্রয়াণে শোকস্তব্ধ নাট্যজগৎ।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.