করোনা আক্রান্ত হয়ে মৃত্যু বরুণ ধাওয়ানের মাসির! শোকাহত অভিনেতা

বরুণ লিখেছেন, ''তোমায় খুব ভালোবাসি মাসি। আত্মার শান্তি কামনা করি।''

Edited By: রণিতা গোস্বামী | Updated By: May 25, 2020, 01:10 PM IST
করোনা আক্রান্ত হয়ে মৃত্যু বরুণ ধাওয়ানের মাসির! শোকাহত অভিনেতা

নিজস্ব প্রতিবেদন: বরুণ ধাওয়ানের পরিবারে শোকের ছায়া। মৃত্যু হয়েছে বরুণ ধাওয়ানের মাসির। তাঁর প্রিয়জনের মৃত্যুর খবর নিজেই শেয়ার করেছেন বরুণ নিজেই। বরুণ লিখেছেন, ''তোমায় খুব ভালোবাসি মাসি। আত্মার শান্তি কামনা করি।''

মাসির মৃত্যুর খবর শেয়ার করার পাশাপাশি তাঁর সঙ্গে ছবি একটি ছবিও শেয়ার করেছেন বরুণ। শেয়ার করেছেন গায়েত্রী মন্ত্র। বরুণের মাসি থাকতেন আমেরিকার শিকাগো শহরে। প্রসঙ্গত, বেশকিছুদিন আগেই আমেরিকা নিবাসী, তাঁর কাছের এক মানুষের করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন বরুণ। সে সময় বরুণ তাঁরর মাসির কথাই বলেছিলেন বলে একটি সূত্রের দাবি। তাই মনে করা হচ্ছে করোনা আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে বলে মনে করা হচ্ছে। যদিও বরুণ তাঁর মাসির করোনায় মৃত্যু হয়েছে কিনা সেবিষয়ে কিছু লেখেননি।

আরও পড়ুন-করোনা আক্রান্ত হয়েছেন তাঁর এক আত্মীয়, নিজেই জানালেন বরুণ ধাওয়ান

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন- ইদের শুভেচ্ছা জানালেন সারা, সোনম, শ্রদ্ধা সহ অন্যান্য বলিউড তারকারা

এর আগে বন্ধু জোয়া মোরানি করোনা কবল থেকে সুস্থ হয়ে বাড়ি ফেরার পর তাঁর সঙ্গে ভিডিয়ো চ্যাটে কথা বলছিলেন বরুণ ধাওয়ান। সেসম করোনা নিয়ে সাধারণ মানুষকে সচেতন করারও চেষ্টা করেন বরুণ। সকলকে সাবধান করে বলেন, যতক্ষণ না নিজের পরিবারে কেউ করোনা আক্রান্ত হচ্ছেন, ততক্ষণ মানুষ সাবধান হবে না। তখনই তাঁর আত্মীয়ার আমেরিকাতে করোনা আক্রান্ত হওয়ার কথা বলেছিলেন বরুণ। আর তিনি তাঁর মাসি ছিলেন বলেই একটি সূত্রের দাবি। 

এদিকে বরুণ ধাওয়ানের মাসির মৃত্যুর খবরে শোকপ্রকাশ করেছেন সোনম কাপুর, দিয়া মির্জা, সোফি চৌধুরী, মণীষ মালহোত্রা, নুসরত বারুচা, মৌনি রায় সহ আরও অনেকেই।

.