বিচ্ছেদের জল্পনা উড়িয়ে ফের একসঙ্গে বরুণ-নাতাশা

তাঁদের নাকি বিচ্ছেদ হয়ে গিয়েছে। ‘জুড়ুয়া টু’-এর শুটিংয়ের সময় থেকেই নাকি তপসি পান্নুর সঙ্গে সখ্যতার জেরেই নাকি বরুণ ধাওয়ানের সঙ্গে তাঁর দীর্ঘদিনের বান্ধবী তপসির বিচ্ছেদ হয়ে গিয়েছে। প্রায়শই শোনা যাচ্ছিল এমন গুঞ্জন। কিন্তু, বিচ্ছেদের সমস্ত গুঞ্জন একপাশে রেখে এবার ফের একসঙ্গে দেখা গেল বরুণ এবং নাতাশাকে।

Updated By: Feb 5, 2018, 08:36 PM IST
বিচ্ছেদের জল্পনা উড়িয়ে ফের একসঙ্গে বরুণ-নাতাশা

নিজস্ব প্রতিবেদন : তাঁদের নাকি বিচ্ছেদ হয়ে গিয়েছে। ‘জুড়ুয়া টু’-এর শুটিংয়ের সময় থেকেই নাকি তপসি পান্নুর সঙ্গে সখ্যতার জেরেই নাকি বরুণ ধাওয়ানের সঙ্গে তাঁর দীর্ঘদিনের বান্ধবী তপসির বিচ্ছেদ হয়ে গিয়েছে। প্রায়শই শোনা যাচ্ছিল এমন গুঞ্জন। কিন্তু, বিচ্ছেদের সমস্ত গুঞ্জন একপাশে রেখে এবার ফের একসঙ্গে দেখা গেল বরুণ এবং নাতাশাকে।

আরও পড়ুন : সোলাঙ্কির বিয়েতে শুভেচ্ছা জানালেন বিক্রম 

দেখুন সেই ছবি..

রিপোর্টে প্রকাশ, রবিবার রাতে মুম্বইয়ের ব্যান্দ্রা এলাকায় একসঙ্গে ক্যামেরাবন্দি হন বরুণ ধাওয়ান এবং নাতাশা দালাল। বরুণ এবং নাতাশার সঙ্গে তাঁদের এক বন্ধুকেও দেখা যায়। বেশ কিছুদিন ধরে বিচ্ছেদের সমস্ত জল্পনা উড়িয়ে এবার নাতাশার সঙ্গে দেখা গেল ডেভিড ধাওয়ানের ছেলেকে।

আরও পড়ুন : সুস্মিতা সেন হলেন উমরাওজান

সম্প্রতি ‘সুই ধাগা’র শুটিংয়ে ব্যস্ত বরুণ ধাওয়ান। ওই সিনেমায় বরুণের বিপরীতে রয়েছেন অনুষ্কা শর্মা। ‘সুই ধাগা’র প্রথম পোস্টার সামনে আসার পর বরুণ এবং অনুষ্কার ভক্তদের মধ্যেও উচ্ছ্বাস চোখে পড়ে।

.