'তুই আমাকে আগলে রাখ', একথা কাকে বললেন শুভশ্রী!

'তুই আমাকে আগলে রাখ, ঠিক এভাবেই সঙ্গে থাক, সারাদিন...সারারাত'। সোমবার সকাল সকাল নিজের টুইটারে এই বার্তাই দিয়েছেন অভিনেত্রী শুভশ্রী। কিন্তু কার উদ্দেশ্যে শুভশ্রী এই বার্তা দিয়েছেন সেটা কি জানেন?

Updated By: Feb 5, 2018, 08:26 PM IST
'তুই আমাকে আগলে রাখ', একথা কাকে বললেন শুভশ্রী!

নিজস্ব প্রতিবেদন : 'তুই আমাকে আগলে রাখ, ঠিক এভাবেই সঙ্গে থাক, সারাদিন...সারারাত'। সোমবার সকাল সকাল নিজের টুইটারে এই বার্তাই দিয়েছেন অভিনেত্রী শুভশ্রী। কিন্তু কার উদ্দেশ্যে শুভশ্রী এই বার্তা দিয়েছেন সেটা কি জানেন?

শুভশ্রীর এই বার্তা সোহম চক্রবর্তীর উদ্দেশ্যে। ঠিক বুঝলেন না তো?

তাহলে একটু খোলসা করেই বলা যাক। জীবনের আসন্ন 'হানিমুন'টা শুভশ্রী সোহমের সঙ্গেই সারছেন। আর 'হানিমুন'এই সোহমকে এই বার্তা দিচ্ছেন শুভশ্রী। তবে এসবই রিল লাইফে। রিয়েল লাইফে নয়। আর সোমবারই মুক্তি পেয়েছে সোহম ও শুভশ্রীর আপকামিং এই ফিল্ম 'হানিমুন'-এর গান 'তুই আমাকে আগলে রাখ'। গানের কথাই নিজের টুইটার হ্যান্ডেলে পোস্ট করেছেন শুভশ্রী। আর সোহম-শুভশ্রীর 'হানিমুন'-এর এই গান মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই ইউটিউবে এর ভিউ ১ লক্ষ ছাড়িয়েছে।

সিনেমার টাইটেল ট্র্যাক অবশ্য আগেই মুক্তি পেয়েছিল।

পরিচালক হিসাবে পিবি চাকির প্রথম ছবি এটি। কমেডি ছবিটিতে দেখা যাবে গীতিন (সোহম) তাঁর স্ত্রী জয়তীকে (শুভশ্রী)। গাড়ি চালিয়ে স্ত্রীকে নিয়ে হনিমুনে যাবেন গীতিন। সেখানে হোটেলে ঘর পাবেন না তাঁরা। এরপরে সরকারি সার্কিট হাউসের কেয়ারটেকারকে ঘুষ দিয়ে তাঁরা একটা ঘরের ব্যবস্থা করবেন। যেখানে প্রাণেশ নামে তাঁদের জন্য বুক হবে একটি ঘর। এরপর তাঁদের সঙ্গে কী কী ঘটবে তা জানতে হলে তো সিনেমা মুক্তি পর্যন্ত অপেক্ষা করতেই হবে।

আরও পড়ুন- অমিতাভ বচ্চনকে ডি.লিট দিচ্ছে রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়

.