জানেন আলিয়ার চোখে সবথেকে লাজুক পুরুষ কে?

এই নিয়ে তৃতীয়বার একসঙ্গে বড় পর্দায় দেখা যেতে চলেছে বরুণ ধাওয়ান এবং আলিয়া ভাটকে। বলিউডে দুজনেই তাঁদের কেরিয়ার শুরু করেছিলেন করণ জোহরের স্টুডেন্ট অফ দ্য ইয়ার দিয়ে। এরপর দুজনেক ফের একসঙ্গে দেখা যায় হাম্পটি শর্মা কি দুলহানিয়া ফিল্মে। আর এবার তৃতীয়বারের জন্য দুজনকে একসঙ্গে দেখা যাবে বদ্রীনাথ কি দুলহানিয়া ফিল্মে। তাই দুজনেই এখন খুব ব্যস্ত তাঁদের সিনেমার প্রোমোশনে। আর গোটা দেশের নানা প্রান্তে ফিল্মের প্রোমোশনের জন্যেই একসঙ্গে যাচ্ছেন বরুণ আর আলিয়া।

Updated By: Mar 6, 2017, 04:32 PM IST
 জানেন আলিয়ার চোখে সবথেকে লাজুক পুরুষ কে?

ওয়েব ডেস্ক: এই নিয়ে তৃতীয়বার একসঙ্গে বড় পর্দায় দেখা যেতে চলেছে বরুণ ধাওয়ান এবং আলিয়া ভাটকে। বলিউডে দুজনেই তাঁদের কেরিয়ার শুরু করেছিলেন করণ জোহরের স্টুডেন্ট অফ দ্য ইয়ার দিয়ে। এরপর দুজনেক ফের একসঙ্গে দেখা যায় হাম্পটি শর্মা কি দুলহানিয়া ফিল্মে। আর এবার তৃতীয়বারের জন্য দুজনকে একসঙ্গে দেখা যাবে বদ্রীনাথ কি দুলহানিয়া ফিল্মে। তাই দুজনেই এখন খুব ব্যস্ত তাঁদের সিনেমার প্রোমোশনে। আর গোটা দেশের নানা প্রান্তে ফিল্মের প্রোমোশনের জন্যেই একসঙ্গে যাচ্ছেন বরুণ আর আলিয়া।

আরও পড়ুন একেবারে ভারতীয় প্রথা মেনে বিয়ে করলেন ইরানি অভিনেত্রী মন্দনা করিমি

এর ফলে বরুণকে খুব কাছ থেকে লক্ষ্য করার সূযোগ হয়েছে আলিয়া ভাটের। তাই এতদিনের অভিজ্ঞতা থেকে আলিয়া বলেছেন, 'আমি যত ছেলেদের দেখেছি, বরুণ তাদেঁর মধ্যে সবথেকে লাজুক। ওর এত মহিলাভক্ত। যেখানেই যাচ্ছে, মেয়েরা ওর নামে জয়ধ্বনি দিচ্ছে।শুধু তাই নয়, বরুণকে একটা চুম্বন করার জন্যও ওরা উদ্বেল। কিন্তু বরুণ যেন এসবের মাঝে পড়ে লজ্জায় লাল।'

আরও পড়ুন  বাদশাহো ফিল্মের সবাইকে নিজের মনের মাঝে রেখে দিলেন ইলিয়ানা

.