Urvashi Rautela: কোমর ভেঙেছে ঊর্বশীর! তড়িঘড়ি হাসপাতালে অভিনেত্রী...

Urvashi Rautela Injured: হায়দ্রাবাদে গুরুতর আহত ঊর্বশী রাউতেলা। জানা যাচ্ছে কোমরের হাড়ে চিড় ধরেছে অভিনেত্রী। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। 

Updated By: Jul 9, 2024, 06:30 PM IST
Urvashi Rautela: কোমর ভেঙেছে ঊর্বশীর! তড়িঘড়ি হাসপাতালে অভিনেত্রী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শ্যুটিঙে বিপর্যয় ঊর্বশীর (Urvashi Rautela)। তেলুগু ছবির শ্যুটিং করতে এই সময়ে হায়দ্রাবাদে আছেন অভিনেত্রী। নন্দমুরি বালাকৃষ্ণের (Nandamuri Balakrishna) আগামী ছবি এনবিকে ১০৯-তে (NBK 109) দেখা যাবে তাঁকে। সেই ছবির শ্যুটিং করতে গিয়েই আহত হলেন ঊর্বশী। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে। এই ছবিতে ঊর্বশীর সঙ্গে দেখা যাবে ববি দেওলকে। 

আরও পড়ুন- Arijit Singh: সাংবাদিককে চড়! অরিজিতের বিরুদ্ধে দায়ের মামলা, হাজিরায় আদালতে গায়ক...

অভিনেত্রীর টিম ইতোমধ্যেই একটি বিবৃতি জারি করেছে, যেখানে বলা হয়েছে যে অভিনেত্রীর ভয়ংকর চোট লেগেছে। এমনকী চিড় ধরেছে কোমরের হাড়েও। এই মুহূর্তে হায়দ্রাবাদের এক হাসপাতালে  ভর্তি রয়েছেন তিনি। সেখানেই তাঁর চিকিত্সা চলছে। জানানো হয় যে একটি গুরুত্বপূর্ণ দৃশ্যের শ্যুটিং চলছিল। তখনই আহত হয়ে ব্যথায় ছটফট করছিলেন অভিনেত্রী। 

কিছুদিন আগেই হায়দ্রাবাদের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন ঊর্বশী। এনবিকে ১০৯ ছবির তৃতীয় দফার শ্যুটিং শুরু হয়। এখন কেমন আছেন অভিনেত্রী, তা জানালেও অভিনেত্রীর কোনও ছবি পোস্ট করেনি তাঁর টিম। গত বছরের নভেম্বর মাস থেকে এই ছবির শ্যুটিং করছেন নায়িকা। ছবির পরিচালক ববি কোল্লি। ছবির ওয়ার্কিং টাইটেল এনবিকে ১০৯, এখনও অবধি ছবির ফাইনাল নাম ও রিলিজ ডেট এখনও ঘোষণা করেনি প্রযোজনা সংস্থা। 

আরও পড়ুন- TV Serial: প্রথমদিনেই বন্ধ ধারাবাহিকের শ্যুটিং, মঙ্গলবার ফেডারেশনের সঙ্গে মিটিংয়ে চ্যানেল কর্তৃপক্ষ...

বিতর্কের অন্য নাম ঊর্বশী। কখনও জন্মদিনে সোনার কেক কেটে বিতর্কের মুখে পড়েন কখনও আবার সম্পর্কের জেরে উঠে আসেন শিরোনামে। তাঁকে শেষ দেখা গিয়েছিল 'জেএনইউ' ছবিতে। সেই ছবি বক্স অফিসে কোনও প্রভাব ফেলতে পারেনি। এরপরেই তিনি জানান যে নন্দমুরি বালাকৃষ্ণ অভিনীত আগামী ছবিতে অভিনয় করবেন তিনি। এই ছবিতে তারকার মেলা। নন্দমুরি বালাকৃষ্ণ ছাড়াও রয়েছেন দুলকর সলমান, ববি দেওল। সেই ছবির শ্যুট করতে গিয়েই গুরুতর আহত অভিনেত্রী। এই ছবির পরে ঊর্বশীর তালিকায় রয়েছে আরও দুই ছবি। সানি দেওল, মিঠুন চক্রবর্তী, সঞ্জয় দত্তের আগামী ছবিতে অভিনয় করার কথা ঊর্বশীর। এছাড়াও ইনস্পেক্টর অবিনাশ টু ছবিতে রণদীপ হুডার সঙ্গে দেখা যাবে তাঁকে। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.