Arijit Singh: সাংবাদিককে চড়! অরিজিতের বিরুদ্ধে দায়ের মামলা, হাজিরায় আদালতে গায়ক...

Arijit Singh in Berhampur Court: শনিবার মুর্শিদাবাদের জেলা আদালতে হাজিরা দিতে চান অরিজিৎ সিং। জানা যায় যে বছর দশেক আগে এক সাংবাদিককে চড় মারার অভিযোগ উঠেছিল অরিজিতের বিরুদ্ধে। তখনই গায়কের বিরুদ্ধে বহরমপুর থানায় অভিযোগ দায়ের করেছিলেন ওই সাংবাদিক। 

Updated By: Jul 9, 2024, 04:57 PM IST
Arijit Singh: সাংবাদিককে চড়! অরিজিতের বিরুদ্ধে দায়ের মামলা, হাজিরায় আদালতে গায়ক...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি হঠাৎই হইচই পড়ে যায় বহরমপুরে (Berhampur) মুর্শিদাবাদের (Murshidabad) জেলা আদালতে। কারণ এদিন সকালে আদালতে হাজিরা দিতে যান ভারতের এই মুহূর্তের অন্যতম জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং (Arijit Singh)। তাঁকে দেখা মাত্রই সেলফি তোলার ধূম পড়ে যায়, আদালত চত্বরে উপস্থিত লোক থেকে শুরু করে আইনজীবীরাও ছবি তুলতে ছুটে আসেন। এমনকী বিচারকের সঙ্গেও একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ছবি থেকে তৈরি হয়েছে বিতর্কও। তবে কোন মামলায় হাজিরা দিলেন অরিজিৎ?

আরও পড়ুন- TV Serial: প্রথমদিনেই বন্ধ ধারাবাহিকের শ্যুটিং, মঙ্গলবার ফেডারেশনের সঙ্গে মিটিংয়ে চ্যানেল কর্তৃপক্ষ...

অরিজিৎ সিংয়ের বিরুদ্ধে মামলাটি ১১ বছরের পুরনো। জানা যায় যে ২০১৩ সালে এক সাংবাদিককে চড় মারার অভিযোগ উঠেছিল অরিজিতের বিরুদ্ধে। গায়কের বিরুদ্ধে বহরমপুর থানায় অভিযোগ দায়ের করেছিলেন ওই সাংবাদিক। সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ অরিজিৎ সিংয়ের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৪১ ও ৩২৩ ধারায় মামলা রুজু করা হয়। 

২০১৩ সালে দায়ের হওয়া সেই মামলার এফআইআর নম্বর হল ১১৯৯। সেই অভিযোগ এখনও বিচারাধীন মুর্শিদাবাদ জেলা সেকেন্ড জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে। সেই সংক্রান্ত মামলাতেই গত শনিবার আদালতে হাজিরা দিতে গিয়েছিলেন গায়ক।  মুর্শিদাবাদ জেলা আদালতে তাঁকে দেখেই ছুঁয়ে দেখতে আসেন জেলা বিচারক ভাস্কর ভট্টাচার্য,আইনজীবীরা এবং আদালতে উপস্থিত বহু সাধারণ মানুষ । 

আরও পড়ুন- Malda: নৃশংস! ভাই-বোনেদের ঝগড়ার শাস্তি দিতে একরত্তির সারা শরীরে গরম চামচের ছ্যাঁকা কাকিমার...

সেখানে জেলা বিচারক ভাস্কর ভট্টাচার্য এবং অন্যান্য আইনজীবীরা অরিজিৎ সিংকে দেখে তাঁর কাছে ছুটে আসেন। সকলে মিলে গায়ককে সেলফি তোলার আবদার করেন। বিচারক নিজেও অরিজিতের সঙ্গে ছবি তোলেন। প্রসঙ্গত, অরিজিৎ সিংয়ের মামলাটি বিচারক ভাস্কর ভট্টাচার্যের এজলাসে ছিল না।তবে যেহেতু অরিজিৎ একটি মামলায় অভিযুক্ত, তাই বিচারকের সঙ্গে ছবি ভাইরাল হতেই বিতর্ক তৈরি হয়েছে। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.