Urfi Javed: ‘বাড়ি গিয়ে মা-বোন-প্রেমিকার পোশাক নিয়ে মন্তব্য করো’, রেগে আগুন উর্ফি

Urfi Javed: এক সাংবাদিক সম্মেলনে  উর্ফি পৌঁছালে কোনও এক পাপারাৎজি বলেন যে, ‘আজ ঠিকঠাক পোশাক পরে এসেছে’। সেই ভিডিয়ো ক্লিপটি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। চোখে পড়ে উর্ফিরও। 

Updated By: Sep 7, 2022, 11:46 AM IST
Urfi Javed: ‘বাড়ি গিয়ে মা-বোন-প্রেমিকার পোশাক নিয়ে মন্তব্য করো’, রেগে আগুন উর্ফি

Urfi Javed, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: উর্ফি জাভেদ আর বিতর্ক যেন সমার্থক হয়ে উঠেছে। বারংবার নিজের পোশাকের কারণে খবরের শিরোনামে উঠে আসেন তিনি। সেই বিষয়ে নানা মন্তব্যও শুনতে হয় তাঁকে। তবে সবটাই ঘটে সোশ্যাল মিডিয়ায় আর উর্ফি আগেই জানিয়েছেন যে, সেই সব নেটিজেনকে তিনি পাত্তাই দেন না। তিনি তাঁর মর্জি মতোই পোশাক পরেন। কিন্তু এবার পোশাক নিয়ে মন্তব্য করাতেই চটে লাল অভিনেত্রী। একটি ইভেন্টে তিনি পৌঁছালে তাঁকে দেখে কোনও এক পাপারাৎজি তাঁর পোশাক নিয়ে মন্তব্য করেন। সেই কারণেই রেগে আগুন উর্ফি।

আরও পড়ুন: Nusrat Jahan-Raj Kundra: নুসরত জাহানের সঙ্গে একঘরে রাজ কুন্দ্রা...

কী ঘটেছিল?

রিয়ালিটি শো ঝলক দিখলা যা-এ অংশগ্রহণ করছেন উর্ফি জাভেদ। সেই শো-এর লঞ্চ উপলক্ষ্যে আয়োজন করা হয়েছিল এক সাংবাদিক সম্মেলনের। সেই অনুষ্ঠানে  উর্ফি পৌঁছালে কোনও এক পাপারাৎজি বলেন যে, ‘আজ ঠিকঠাক পোশাক পরে এসেছে’। সেই ভিডিয়ো ক্লিপটি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। চোখে পড়ে উর্ফিরও। সেই ভিডিয়োতে অডিয়ো শোনা গেলেও ঐ ব্যক্তিকে দেখা যায়নি। মঙ্গলবার ‘নাচ বেবি’ মিউজিক ভিডিয়োর লঞ্চে হাজির হয়ে সেই ভিডিয়োটি উপস্থিত সকল ক্যামেরাম্যানকে দেখান উর্ফি ও জিগ্গেস করেন কে এই ব্যক্তি? যদিও কারোর থেকেই সদুত্তর পাননি তিনি। এরপরই রাগে ফেটে পড়েন উর্ফি। উপস্থিত সমস্ত পাপারাৎজিদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘আমার পোশাক নিয়ে কেউ মন্তব্য করবে না, করতে হলে বাড়িতে গিয়ে নিজের মা-বোন-প্রেমিকার পোশাক নিয়ে মন্তব্য করো। আমার পোশাক সম্পর্কে আর একটা মন্তব্য শুনলে আর আমি তোমাদের সঙ্গে যোগাযোগ রাখব না। আমি সবাইকে যথাযথ সম্মান দিই, এর বদলে আমি এই অসম্মান ফেরত পাচ্ছি!’

এদিনও উর্ফির পোশাক ছিল অন্যান্য দিনের তুলনায় বেশ বোল্ড। ফ্যাশন দুনিয়ায় এখন ট্রেন্ডে রয়েছে সবুজ। এদিন অলিভ গ্রিনের একটি ব্যাকলেস পোশাক পরেন তিনি। স্কার্টের সঙ্গে মানানসই একটি স্কার্ফকে মাথায় ও শরীরে সামনে জড়িয়েছেন তিনি। পিঠে কাপড়ের লেশমাত্র ছিল না উর্ফির।

আরও পড়ুন: Sunny Leone: ‘নাচ বেবি’, শরীরী আবেদনে ফের ভাইরাল সানি লিওন

বরাবরই বোল্ড পোশাকে নজর কাড়েন উর্ফি, এদিনও তাঁর অন্যথা হল না। তিনি আগেই জানিয়েছিলেন যে নিজের পোশাক তিনি নিজেই ডিজাইন করেন। তবে এর জেরে বারংবার বিতর্কের মুখে পড়েন তিনি। পাশাপাশি সম্প্রতি উর্ফির ফ্যাশন সেন্সের প্রশংসা শোনা যায় রণবীর সিংয়ের মুখেও। সবমিলিয়ে কখনও পোশাক কখনও মন্তব্য খবরের শিরোনামে থাকেন উর্ফি জাভেদ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.