Uorfi Javed: অশ্লীলতার জের! ইনস্টা থেকে উড়ে গেলেন উর্ফি...

Urfi Javed: ইনস্টাগ্রামে তুমুল জনপ্রিয় উর্ফি জাভেদ। তাঁর নানা ধরনের পোশাক আর নানা কর্মকান্ডের কারণে তিনি বারংবার খবরের শিরোনামে উঠে আসেন। এমনকী ইনস্টাগ্রামে অনেকেই তাঁকে কটাক্ষ করেন। এসবের মাঝেই আচমকা ইনস্টা থেকে বাতিল হয়ে গেল উর্ফির অ্যাকাউন্ট।

Updated By: Dec 3, 2023, 01:52 PM IST
Uorfi Javed: অশ্লীলতার জের! ইনস্টা থেকে উড়ে গেলেন উর্ফি...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোশ্যাল মিডিয়ায় সেনসেশন উর্ফি জাভেদ(Uorfi Javed)। তাঁর খোলামেলা পোশাক থেকে শুরু করে নানা বিষয়ে তাঁর বক্তব্য বারংবার তাঁকে খবরের শিরোনামে তুলে আনে। কেউ তাঁর প্রশংসা করেন কেউ আবার তাঁকে কটাক্ষ করেন। অনেকেই অশ্লীলতার দায়ে তাঁকে সোশ্যাল মিডিয়া থেকে বিতাড়িত করার আওয়াজও তোলেন। এরই মাঝে রবিবার হঠাৎ ইনস্টাগ্রাম(Instagram) থেকে উধাও হয়ে যায় উর্ফির অ্যাকাউন্ট(Urfi Javed)।

আরও পড়ুন- Sandipta Sen Marriage: আংটি বদলের আগে হাঁটুগেড়ে সন্দীপ্তাকে বিয়ের প্রস্তাব, নাচে-গানে প্রেম নিবেদন অভিনেত্রীর...

উর্ফি নিজেই জানান যে ইনস্টাগ্রাম থেকে সাসপেন্ড করা হয়েছে তাঁর অ্যাকাউন্ট। কিন্তু কী কারণে সাসপেন্ড করা হল উর্ফির অ্যাকাউন্ট? যদিও কিছু সময় পরেই নিজের অ্যাকাউন্ট ফেরত পেয়ে যান অভিনেত্রী। সাসপেনশন নোটিশের একটি স্ক্রিটশট শেয়ার করেছেন উর্ফি। পাশাপাশি যাঁরা উর্ফিকে অপছন্দ করেন, তাঁদের জন্য একটি বার্তাও দেন তিনি।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Uorfi (@urf7i)

উর্ফি ইনস্টা স্টোরিতে লেখেন, ‘অনেকের আজ ইচ্ছেপূরণ হয়েছিল’। সেখানেই একটি নোটিস শেয়ার করেন তিনি। সেখানে লেখা ছিল যে তাঁর অ্যাকাউন্ট ও সব পোস্ট আর দেখা যাবে না যতক্ষণ না তিনি সিদ্ধান্ত বদলের আবেদন করবেন। ততক্ষণ তাঁর অ্যাকাউন্ট বাতিল থাকবে।

এই নোটিস পাওয়ার খবর তিনি শেয়ার করেছেন ইনস্টাতে। অতএব বোঝাই যাচ্ছে যে পরবর্তীতে তিনি তাঁর অ্যাকাউন্ট ফেরত পেয়েছেন। ওই নোটিসের পোস্ট শেয়ার করার পরেই তিনি আরও একটি স্ক্রিনশট শেয়ার করেছেন যেখানে দেখা যায় নিজেদের ভুল স্বীকার করে ক্ষমা চেয়েছে মেটা কর্তৃপক্ষ। সোশ্যাল সাইটের তরফে লেখা হয় যে ভুল করেই উর্ফির অ্যাকাউন্ট বাতিল হয়ে গিয়েছিল।

আরও পড়ুন- Animal Movie | Ranbir Kapoor: রণবীর অসাধারণ, তবে অ্যানিম্যালের সাফল্য অশনি সংকেত...

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের কয়েকটি বিশেষ গাইডলাইন থাকে। সেই সব নিয়ম না মানলেই অ্যাকাউন্ড বাতিল করার এক্তিয়ার থাকে কর্তৃপক্ষের। কোনও ছবি বা ভিডিয়ো তাঁদের অশ্লীল মনে হলে তারা তা বাতিল করে দেন। সেই গাইডলাইনে রয়েছে নগ্নতা, ক্ষতিকারক, ঘৃণার বার্তা সহ আরও অনেক কিছু। এছাড়াও একসঙ্গে যদি অনেকে ওই অ্যাকাউন্টের বিরুদ্ধে রিপোর্ট করে তাহলেও অনেক সময় অ্যাকাউন্ট বাতিল হয়ে যায়। তবে উর্ফির অ্যাকাউন্ট ভুল করেই বাতিল হয়ে গিয়েছিল বলে স্বীকার করে নেয় মেটা কর্তৃপক্ষ।  

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.