Uorfi Javed: ডিম্পল কাপাডিয়ার থেকে অনুপ্রাণিত! বন্দুকে স্তন ঢাকলেন উর্ফি...

Uorfi Javed: ফ্যাশন চয়েজের কারণেই খবরের শিরোনামে থাকেন উর্ফি। কখনও সেলোটেপ, কখনও কাগজ, কখনও সেফটি পিন দিয়ে নিজের জন্য পোশাক বানিয়েছেন উর্ফি। এবার নতুন ওয়েব সিরিজ সাঁস বহু অউর ফ্লেমিংগো থেকে অনুপ্রাণিত হয়েই এক পোশাক তৈরি করলেন উর্ফি আর সেই পোশাক দেখেই মাথা ঘুরে গেল নেটপাড়ার।

Updated By: Apr 24, 2023, 09:08 PM IST
Uorfi Javed: ডিম্পল কাপাডিয়ার থেকে অনুপ্রাণিত! বন্দুকে স্তন ঢাকলেন উর্ফি...

Uorfi Javed, Saas Bahu Aur Flamingo, Web Series, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: উর্ফি আছেই উর্ফিতে। না তিনি কারোর সমালোচনাকে পাত্তা দেন, না কারোর নিন্দায় কান দেন। সোশ্যাল মিডিয়ায় তাঁকে যতই ট্রোল করা হোক না কেন তিনি কোনও ট্রোলকেই পাত্তা দেন না। খোলামেলা পোশাকের কারণে বারংবার তাঁকে ঘিরে সমালোচনার ঝড় ওঠে তবে তিনি সেটাই করেন যেটা তাঁর মন চায়। সাহসী নয়, তিনি দুঃসাহসী। কখনও সেলোটেপ, কখনও কাগজ, কখনও সেফটি পিন দিয়ে নিজের জন্য পোশাক বানিয়েছেন উর্ফি। তবে এবার সেই সব কিছুকে ছাপিয়ে গেলেন উর্ফি।

ফ্যাশন চয়েজের কারণেই খবরের শিরোনামে থাকেন উর্ফি। এবার ফের সেরকমই এক পোশাকের কারণে খবরের শিরোনামে উঠে এলেন অভিনেত্রী। নতুন ওয়েব সিরিজ সাঁস বহু অউর ফ্লেমিংগো। সেই ওয়েব সিরিজ থেকে অনুপ্রাণিত হয়েই এবার এক পোশাক তৈরি করলেন উর্ফি আর সেই পোশাক দেখেই মাথা ঘুরে গেল নেটপাড়ার। আবারও সেই রব এ কী পরেছেন উর্ফি!

আরও পড়ুন- Arijit Singh Viral Video: মঞ্চে মেজাজ হারিয়ে গালিগালাজ! অরিজিৎকে দেখে অবাক নেটপাড়া...

এদিন উর্ফির পরনে ছিল একটি কালো রঙের শর্ট স্কার্ট, তার উপর মাল্টিকালার সুতো ও রূপালী জড়ির কাজ। স্কার্টের সঙ্গে তিনি পরেছেন একটি ট্রান্সপারেন্ট টপ শুধুমাত্র স্তনের উপর রয়েছে দুটি বন্দুক। এই আউটফিটেই এদিন পাপারাৎজিদের ফ্রেমবন্দি হন উর্ফি জাভেদ। সকলের সঙ্গে কথা বলছিলেন অভিনেত্রী। সেই ছবিই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রী বলেন যে, ‘এই ওয়েব সিরিজের কনসেপ্ট আমাকে মুগ্ধ করেছে। অনেকেই মনে করেন স্কার্ট পরে কেউ বন্দুক চালাতে পারে না। কিন্তু এই ওয়েব সিরিজ দুনিয়াকে বলছে যে এটাও স্বাভাবিক’।

ওয়েব সিরিজের এই কনসেপ্ট থেকেই নিজের নয়া পোশাক বানিয়েছেন উর্ফি। তিনি নিজেই সংবাদমাধ্যমে জানা যে, সাঁস বহু অউর ফ্লেমিংগো থেকে অনুপ্রাণিত হয়ে তিনি নিজেই এই পোশাক পরিকল্পনা করেছেন। এই ওয়েব সিরিজের মহিলারা কেউই অবলা নন, তাঁরা প্রত্যেকেই পুলিসের মতোই শক্তিশালী। সেই ওয়েব সিরিজে হাতে বন্দুক নিয়ে কঠিন অ্যাকশন করতে দেখা গেছে নারী চরিত্রদের। সেই অ্যাকশন বোঝাতেই বন্দুকের ব্যবহার করেছেন উর্ফি।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by @varindertchawla

তবে উর্ফির এই পোশাক দেখে সন্তুষ্ট নন নেটিজেনরা। ভিডিয়ো প্রকাশ্যে আসতেই শুরু হয় ট্রোলিং। নানা রকম কুরুচিকর মন্তব্যও চোখে পড়ে। এক নেটিজেন লেখেন, ‘এই পোশাক উত্তরপ্রদেশের পুলিসকে দেখে অনুপ্রাণিত।’ অন্য এক ব্যক্তি লেখেন, ‘এটা কী ধরনের পোশাক!’ আরেক নেটিজেন লেখেন, ‘এটা ভুলভাল কেউ কী করে হতে পারে? এটা কোনও স্টাইল হতে পারে না।’

আরও পড়ুন- Tv Actress: ফুটবলারের প্রেমে পড়ে কটাক্ষের মুখে গীতশ্রী, নয়া পোস্টে কড়া জবাব অভিনেত্রীর...

প্রসঙ্গত, ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেতে চলেছে নয়া ওয়েব সিরিজ ‘সাঁস বহু অউর ফ্লেমিংগো’। ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন হোমি আদাজানিয়া। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ডিম্পল কাপাডিয়া, রাধিকা মদন, অঙ্গীরা ধর ও ইশা তলোয়ার। মুখ্য চার নারী চরিত্রে দেখা যাবে তাঁদের। আগামী মাসে অর্থাৎ ৫ মে মুক্তি পাবে ওয়েব সিরিজ ‘সাঁস বহু অউর ফ্লেমিংগো’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.