Uorfi Javed: ২২ লক্ষের গাড়ি কিনলেন উর্ফি, কাকে দিলেন এই বহুমূল্যের উপহার?

নজর কেড়েছেন উর্ফি জাভেদ। ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করে বলেন তাঁর টিমের জন্য গাড়ি কিনেছেন। পাবলিক ট্রান্সপোর্টে আর শ্যুটিং লোকেশনে যেতে হবে না তাঁর টিমকে। অনুরাগীদের সঙ্গে এই ঘটনা ভাগ করে নেন তিনি। 

Updated By: Mar 6, 2023, 02:21 PM IST
Uorfi Javed: ২২ লক্ষের গাড়ি কিনলেন উর্ফি, কাকে দিলেন এই বহুমূল্যের উপহার?

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: লাইমলাইটে থাকা যাঁর অভ্যাস, তিনি আর কেউ নন উর্ফি জাভেদ! শুধুমাত্র ফ্যাশনই নয়, তিনি যেদিকেই যান প্রচারের আলো ঠিক তাঁর পিছু ধাওয়া করে। সোশ্যাল মিডিয়ায় পরিচিত মুখ উর্ফি আরও একবার মন জয় করে নিয়েছেন তাঁর অনুরাগীদের। তিনি এবার একটি গাড়ি কিনেছেন, তবে নিজের জন্য নয় তাঁর টিমের জন্য। বিচিত্র ফ্যাশন, স্টাইল এবং লুকের জন্য নেটপাড়ায় হামেশাই ট্রেন্ডিং-এ থাকেন তিনি।

সোশ্যাল মিডিয়াতে ভীষণ সক্রিয় থাকেন উর্ফি। তাঁর জীবনের প্রতিটি ঘটনা তিনি তাঁর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন। সম্প্রতি তিনি তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। তাতে নীল রঙের ডেনিম আর স্টাইলিশ ক্রপ টপে দেখা যায় তাঁকে। নতুন গাড়ি কিনতে গাড়ির দোকানে হাজির তিনি। 

আরও পড়ুন: Amitabh Bachchan Injured: বন্ধ শ্যুটিং, প্রোজেক্ট কে-র সেটে দুর্ঘটনা; গুরুতর আহত বিগ বি

মেরুন রঙের ওই এসইউভিটি কেনার পর তিনি বলেন, এটি তাঁর দ্বিতীয় গাড়ি। তাঁর নিজের গাড়ি থাকলেও এটি আসলে তাঁর টিমের জন্য। উর্ফির বিভিন্ন লোকেশনে শ্যুটিং থাকে। তিনি তাঁর নিজের গাড়িতে গেলেও তাঁর হেয়ার স্টাইলিস্ট, মেকআপ আর্টিস্ট, ম্যানেজারদের পাবলিক ট্রান্সপোর্টে যাতায়াত করতে হত। নতুন এই বড় গাড়িটিতে এবার তাঁর টিমের সবাই একসঙ্গে যেতে পারবে বলে খুশি উর্ফি নিজেও। জিপ কম্পাস গাড়িটির দাম প্রায় ২২ লক্ষ টাকা।

গাড়ি কেনার আনন্দ তিনি শোরুমেই কেক কেটে সেলিব্রেট করেন সকলের সঙ্গে। । ভিডিয়ো পোস্টের পর থেকেই শুভেচ্ছা বার্তায় ভেসে যায় তাঁর পোস্টের কমেন্ট বক্স।

আরও পড়ুন: Monami Ghosh: বিকিনি পরে সমুদ্র স্নানে ‘মৎস্যকন্যা’ মনামী! ‘মিনি উর্ফি’, খোঁচা নেটপাড়ার...

সম্প্রতি অভিনেত্রী ও সোশ্যাল মিডিয়া ইন্ফ্লুয়েন্সার উর্ফি জাভেদকে একটি গাড়ির অনুষ্ঠানে দেখা গিয়েছে। বলিউড অভিনেতা অর্জুণ কাপুরের সঙ্গে তোলা তাঁর ছবি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। এছাড়াও,  আবু জানি ও সন্দীপ খোসলার ফ্যাশন ইভেন্টেও নজর কেড়েছেন তিনি। লাল রঙের থাইস্লিট স্কার্ট সঙ্গে কম্বিনেশন  টপের ওই আউটফিটের বিশেষত্ব ছিল উন্মুক্ত বক্ষদেশে লাল পাথরের কাজ ও মাথায় মুকুট। এর আগে সবুজ রঙের সাপের মত ডিজাইনের খোলামেলা পোশাকেও তাক লাগিয়েছন উর্ফি। জনপ্রিয় রিয়েলিটি শো স্প্লিটভিলা ১৪-তেও দেখা গিয়েছে উর্ফিকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.