করিনার সঙ্গে আব্বার দ্বিতীয় বিয়ের ছবি সামনে আনলেন সারা

করিনার সঙ্গে সারার সম্পর্ক বেশ ভাল বলে জানা যায় 

Edited By: জয়িতা বসু | Updated By: Mar 20, 2020, 04:49 PM IST
 করিনার সঙ্গে আব্বার দ্বিতীয় বিয়ের ছবি সামনে আনলেন সারা

নিজস্ব প্রতিবেদন : ২০১২ সালে করিনা কাপুরের সঙ্গে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন সইফ আলি খান। কাপুর-কন্যার সঙ্গে সইফের বিয়ের খবর ছড়ানোর পর কম জল্পনা হয়নি। কিন্তু জানেন কি সইফ-করিনার বিয়ের দিন সেখানে হাজির ছিলেন সারা আলি খান এবং ইব্রাহিম খানও।

আরও পড়ুন : করোনার থাবা, সামাজিক দূরত্ব বজায় রাখতে কী করলেন করিনা, মালাইকারা, দেখুন
একটি ম্যাগাজিনের সাক্ষাতকারে সারা জানান, তাঁর আব্বা যখন দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন,সেই সময় তিনি সেজেগুজে সেখানে হাজির হন। শুধু তাই নয়, আব্বার বিয়েতে আবু জানি-সন্দীপ খোসলার ডিজাইন করা আনারকলি পরে সেখানে হাজির হন। যা তাঁর মা অমৃতা নিজের হাতে তৈরি করতে দিয়ে আসেন। শুধু তাই নয়, সইফ-করিনার বিয়ের আসরে কী ধরনের আনারকলি পরবেন সারা, তাও ঠিক করে দেন অমৃতা সিং। নিজে লকার থেকে গয়না বের করে এনে মেয়েকে সাজিয়ে দেন বলেও জানান সারা আলি খান।

আরও পড়ুন : হাই প্রোফাইল পার্টিতে হাজিরা, করোনা সংক্রমিত হয়ে কার কার সংস্পর্শে আসেন কণিকা!
ফলে করিনার সঙ্গে সারার সম্পর্ক প্রথম থেকেই বেশ ভাল বলে জানা যায়। সেই কারণে করিনার সঙ্গে সব সময় বন্ধুর মতোই ব্যবহার করেন সইফের প্রথম পক্ষের মেয়ে। ফলে সম্প্রতি সইফ-করিনার বিয়ের ছবিও শেয়ার করেন সারা আলি খান। যেখানে তাঁকে নিয়ন এবং গোলাপি রঙের লেহঙ্গায় সেজে হাজির হতে দেখা যায়।

এদিকে সবে সবে কুলি নম্বর ওয়ানের শ্যুটিং শেষ করেছেন সারা আলি খান। কুলি নম্বর ওয়ানে বরুণ ধাওয়ানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন তিনি। কুলি নম্বর ওয়ানের পর আতরঙ্গি রে-এর শ্যুিটং শুরু করেন সারা। এই সিনেমায় অক্ষয় কুমার এবং ধনুষের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন তিনি। তবে করোনার প্রভাবে আতরঙ্গি রে-এর শ্যুটিং শুরু করেও, তা বন্ধ করে দেয় গোটা টিম।

 

.