ক্ষোভের মুখে দক্ষিণী-কন্যা প্রিয়া প্রকাশ, চলছে জোর সমালোচনা

শুরু হয়ে গিয়েছে কটাক্ষও 

Updated By: Jan 16, 2019, 04:39 PM IST
ক্ষোভের মুখে দক্ষিণী-কন্যা প্রিয়া প্রকাশ, চলছে জোর সমালোচনা

নিজস্ব প্রতিবেদন : ফের খবরের শিরোনামে দক্ষিণী-কন্যা প্রিয়া প্রকাশ। তবে এবার চোখের ইশারায় মাত করে নেটিজেনদের মন জয় করেননি দক্ষিণী-কন্যা। এবার তিনি পেজ থ্রি-র শিরোনামে তাঁর বলিউডে ডেবিউ নিয়ে।

আরও পড়ুন : হঠাত অসুস্থ জনপ্রিয় অভিনেতা, হল তড়িঘড়ি অস্ত্রোপচার
'শ্রীদেবী বাংলো' নামে একটি সিনেমা দিয়ে বলিউডে ডেবিউ করছেন প্রিয়া প্রকাশ। এই সিনেমায় তাঁর বিপরীতে রয়েছেন অভিনেতা প্রিয়াংশু চট্টোপাধ্যায়। সম্প্রতি প্রকাশ্যে এসেছে 'শ্রীদেবী বাংলো'-র ট্রেলর। ১ মিনিট ৪৯ সেকেন্ডের ট্রেলরে তুলে ধরা হয়েছে একজন অভিনেত্রীর জীবন। যাঁর নাম শ্রীদেবী। একজন সফল অভিনেত্রী হয়েও তিনি কীভাবে একা একা জীবন কাটিয়েছেন এবং শেষ পর্যন্ত হতাশায় ডুবে মৃত্যুর পথ বেছে নিয়েছেন, তাই দেখানো হয়েছে। সর্বপরি বলিউডের প্রথম ফিমেল সুপারস্টার শ্রীদেবীর যেভাবে দুবাইতে গিয়ে বাথটাবের মধ্যে মৃত্যু হয়েছিল, তাই দেখানো হয়েছে। যা নিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে জোর শোরগোল।

আরও পড়ুন : সেনা দিবসে ভারতীয় সেনা বাহিনীকে সম্মান, টিম 'উরি'-র করল এক অনন্য কাজ

'শ্রীদেবী বাংলো'-য় বলিউড অভিনেত্রীর জীবনকে কোনওভাবে তুলে ধরা হয়নি বলে সাফাই দিয়েছেন নির্মাতারা। কিন্তু, প্রায়ত অভিনেত্রীর স্বামী বনি কাপুর ইতিমধ্যেই 'শ্রীদেবী বাংলো'-র নির্মাতাদের আইনি নোটিস পাঠিয়েছেন। যা নিয়ে শোরগোল অব্যাহত। কিন্তু, এ তো গেল নির্মাতাদের আইনি নোটিস পাঠানোর খবর, কিন্তু এই সিনেমার জন্য প্রিয়া প্রকাশকেও নেটিজেনদের একাংশের ক্ষোভের মুখে পড়তে হয়েছে। 'শ্রীদেবী বাংলো'-র ট্রেলরে প্রিয়া ভক্তদের মন জয় করতে পারেননি বলে খবর। আরও পড়ুন : বক্স অফিসে ধামাকা, শাহরুখ খান-কে হেলায় হারিয়ে দিলেন রণবীর সিং! পাশাপাশি প্রথম সিনেমায় তিনি অত্যন্ত 'খারাপ' এবং 'জঘন্য' অভিনয় করেছেন বলেও মত নেট জনতার। যার জেরে টুইটারে প্রিয়া প্রকাশের বিরুদ্ধে জোর সমালোচনা শুরু হয়েছে।

.