ছোটভীম চুটকিকে ছেড়ে ইন্দুমতীকে কেন বিয়ে করল? #JusticeForChutki দাবিতে সরব নেটিজেনরা

আর তাই টুইটারে দাবি উঠেছে #JusticeForChutki।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 6, 2020, 03:27 PM IST
ছোটভীম চুটকিকে ছেড়ে ইন্দুমতীকে কেন বিয়ে করল? #JusticeForChutki দাবিতে সরব নেটিজেনরা

নিজস্ব প্রতিবেদন : শেষপর্যন্ত চুটকিকে ছেড়ে রাজকুমারী ইন্দুমতীকে বিয়ে করে নিল ছোটা ভীম। কেন ভীম চুটকির সঙ্গে এমনটা করল? ভীম ও চুটকির মধ্য়ে সত্যিই কি বিচ্ছেদ হয়ে গেল? এ যেন কিছুতেই মেনে নিতে পারছেন না নেটিজেনরা। আর তাই টুইটারে দাবি উঠেছে #JusticeForChutki।

সম্প্রতি, জনপ্রিয় কার্টুন শো 'ছোটা ভীম' নতুন করে দুরদর্শনে সম্প্রচার হওয়া শুরু হয়েছে। আর তাতেই মন মজেছে দর্শকদের। 'ছোটা ভীম' বহু জনপ্রিয় একটি কার্টুন শো। যেখানে দেখানো হয়েছে ছোটবেলার বান্ধবী চুটকিকে ছেড়ে ঢোলকপুরের রাজকুমারীর গলায় মালা দিয়েছে ছোটা ভীম। চুটকির প্রতি এই অন্যায় কিছুতেই মানতে পারছেন না দর্শকরা। চুটকি যেখানে ভীমের সর্বক্ষণের সঙ্গী ছিল, সেখানে ভীম এমন কাজ করে অন্যায় করেছে। নেটিজেনদের তাই প্রশ্ন, চুটকির আবেগের কি কোনও দাম নেই? নেটিজেনরা তাই সোশ্যাল মিডিয়ায় চুটকির প্রতি এই অন্যায়ের বিরুদ্ধে সরব হয়েছেন। টুইটারে এখন তাই #JusticeForChutki এখন ট্রেন্ডিং।

আরও পড়ুন-ঝাঁসি পুলিসের সঙ্গে মিলিতভাবে করোনা সতর্কতায় এগিয়ে এলেন সোনু সুদ

আরও পড়ুন-২টি হাসপাতাল ফিরিয়ে দিয়েছে, করোনায় মৃত্যু বলিউডের প্রযোজক অনিল সুরির

এখন 'ছোটা ভীম' নিয়ে নেট দুনিয়ায় দর্শকদের এই ক্ষোভ দেখে নির্মাতা পড়েছেন মহা ফাঁপড়ে। 'ছোটা ভীম' নির্মাণকারীদের তরফে বিবৃতিদের দিয়ে জানানো হয়েছে, এটি একটি অ্যানিমেশন শো। ছোটা ভীম, চুটকি ইন্দুমতী সকলেই ছোট, তাঁরা কেউই বিয়ে করেনি।

.