অজয়কে চুম্বন টুইঙ্কেলের, মা-কে নিয়ে কী বললেন অক্ষয় পুত্র আরভ..

ছেলে আরভকে নাকি ছোট থেকেই বেশ স্বাবলম্বী করে তুলেছেন অক্ষয় কুমার এবং টুইঙ্কেল খান্না। যে কোনও বিষয় নিয়ে নাকি সব সময় আরভের সঙ্গে খোলাখুলি আলোচনা করেছেন অক্ষয়রা। কিন্তু, এবার আরভের সঙ্গে সিনেমার ‘কিসিং পার্ট’ নিয়েও আলোচনা করেন টুইঙ্কেল। সম্প্রতি এমনই উদাহরণ দিয়েছেন অক্ষয় ঘরণী। তিনি বলেন, ‘জান’-এ যখন অজয় দেবগণ-এর স্ক্রিন শেয়ার করেছিলেন, ওই সময় একটি কিসিং সিনও ছিল। দু’জনেই তা বেশ ভালভাবে হ্যান্ডেল করেছিলেন। এবং সেই গল্প আরভকেও নাকি করেছেন টুইঙ্কেল।

Updated By: Feb 6, 2018, 02:23 PM IST
অজয়কে চুম্বন টুইঙ্কেলের, মা-কে নিয়ে কী বললেন অক্ষয় পুত্র আরভ..

নিজস্ব প্রতিবেদন : ছেলে আরভকে নাকি ছোট থেকেই বেশ স্বাবলম্বী করে তুলেছেন অক্ষয় কুমার এবং টুইঙ্কেল খান্না। যে কোনও বিষয় নিয়ে নাকি সব সময় আরভের সঙ্গে খোলাখুলি আলোচনা করেছেন অক্ষয়রা। কিন্তু, এবার আরভের সঙ্গে সিনেমার ‘কিসিং পার্ট’ নিয়েও আলোচনা করেন টুইঙ্কেল। সম্প্রতি এমনই উদাহরণ দিয়েছেন অক্ষয় ঘরণী। তিনি বলেন, ‘জান’-এ যখন অজয় দেবগণ-এর স্ক্রিন শেয়ার করেছিলেন, ওই সময় একটি কিসিং সিনও ছিল। দু’জনেই তা বেশ ভালভাবে হ্যান্ডেল করেছিলেন। এবং সেই গল্প আরভকেও নাকি করেছেন টুইঙ্কেল।

আরও পড়ুন : মেয়ে খুঁজে পেয়েছেন,বিয়ে করছেন, নিজেই জানালেন সলমন 

বড় হওয়ার সঙ্গে সঙ্গে আরভের যাতে কোনও বিষয় অজানা না থাকে, তার জন্যই সবকিছু নিয়ে ছেলের সঙ্গে আলোচনা করেন বলেও জানিয়েছেন অক্ষয় পত্নী।

সম্প্রতি ‘প্যাডম্যান’-এর প্রযোজনা করছেন টুইঙ্কেল। মহিলাদের পিরিয়ড এবং তার জন্য স্যানিটারি ন্যাপকিনের ব্যবহার, সবকিছু নিয়েই আরভের সঙ্গে আলোচনা করেছেন বলেও জানান টুইঙ্কেল খান্না।        

আরও পড়ুন : বধূবেশে সোলাঙ্কি, 'মেঘলা'র সঙ্গে একই ফ্রেমে বিক্রম 

কেরিয়ার যখন মধ্যগগণে, সেই সময় বলিউড থেকে অব্যাহতি নেন রাজেশ খান্নার মেয়ে। অক্ষয় কুমারের সঙ্গে বিয়ের পর একের পর এক সিনেমায় না বলতে শুরু করেন টুইঙ্কেল। সেই থেকে এত বছর পর এবার সিনেমার প্রযোজনায় হাত দিলেন টুইঙ্কেল খান্না।         

.