TV Actress Suicide: শ্যুটিং সেটে আত্মহত্যা, উদ্ধার ২০ বছর বয়সী অভিনেত্রী তুনিশার ঝুলন্ত দেহ

TV Actress Suicide: শনিবার শ্যুট করতে সেটে আসেন অভিনেত্রী। মুম্বইয়ে সেই সেটের মেকআপ রুমেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন তুনিশা। ফ্যান থেকে ঝুলন্ত তুনিশাকে উদ্ধার করে তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় হাসপাতালে...

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Dec 24, 2022, 08:05 PM IST
TV Actress Suicide: শ্যুটিং সেটে আত্মহত্যা, উদ্ধার ২০ বছর বয়সী অভিনেত্রী তুনিশার ঝুলন্ত দেহ

TV Actress Suicide, Tunisha Sharma, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের একবার টেলিভিশন ইন্ডাস্ট্রিতে শোকের ছায়া। প্রয়াত অভিনেত্রী তুনিশা শর্মা। আলি বাবা দাস্তান ই কাবুল ধারাবাহিকে রাজকন্যা মারিয়ামের চরিত্রে অভিনয় করতেন তুনিশা। সেই ধারাবাহিকের সেটেই আত্মহত্যা করলেন অভিনেত্রী। সূত্রের খবর শনিবার শ্যুট করতে সেটে আসেন অভিনেত্রী। মুম্বইয়ে সেই সেটের মেকআপ রুমেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন তুনিশা। ফ্যান থেকে ঝুলন্ত তুনিশাকে উদ্ধার করে তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় হাসপাতালে কিন্তু শেষরক্ষা হয়নি।

আরও পড়ুন- Dev-Mithun Chakraborty: নন্দনে ব্রাত্য দেব-মিঠুনের ‘প্রজাপতি’, কী বলছেন অভিনেতা?

মাত্র ২০ বছর বয়সেই আত্মহ্ত্যা করলেন অভিনেত্রী। সেট থেকেই খবর দেওয়া হয় তাঁর পরিবারকে। হাসপাতালে পৌঁছে মেয়ের মৃত্যুর খবর পায় তুনিশার পরিবার। আলি বাবা ধারাবাহিকের তাঁর সঙ্গে অভিনয় করতেন সিজান খান ও সায়ন্তনী ঘোষ। আকস্মিক এই আত্মহত্যায় হকচকিয়ে যান সকলেই। কেন আত্মহ্ত্যা করলেন অভিনেত্রী, সেই বিষয়ে কিছু জানা যায়নি। ইতমধ্যেই পুলিস তদন্ত শুরু করেছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে সেটে উপস্থিত বাকি সকলকেই। এখনও হাসপাতালেই রয়েছে তুনিশার দেহ।

আরও পড়ুন- Ritabhari-Chitrangada: হলুদ শাড়ির সঙ্গে অফ শোল্ডার ব্লাউজ, গায়ে হলুদে নজরকাড়া চিত্রাঙ্গদা

এক সিনিয়র পুলিস অফিসার সংবাদমাধ্যমে জানান, ‘ফিল্মসিটিতে রামদেব স্টুডিয়োতে শ্যুটিং হয় আলি বাবা ধারাবাহিকের। এদিনও শ্যুটিং চলছিল। শটের মাঝে ব্রেক নিয়ে বাথরুমে যান তুনিশা। এরপরই অভিনেত্রীর ঝুলন্ত দেহ পাওয়া যায় মেকআপ রুমে। সেটে উপস্থিত সকলে তড়িঘড়ি তাঁকে নিয়ে যায় হাসপাতালে। সেখানেই চিকিৎসকেরা জানান যে, মৃত অবস্থাতেই হাসপাতালে আনা হয়েছে তুনিশাকে। সেটে ও হাসপাতালে পুলিস পৌঁছে গেছে। তদন্ত চলছে। আমরা সেটে উপস্থিত সকলের স্টেটমেন্ট নিচ্ছি।’

আরও পড়ুন- Amit Saha: অভিনেতা অমিত সাহাকে গালিগালাজ-মারধর, কাঠগড়ায় তৃণমূল, পাশে টলিউডের একাংশ

২০ বছর বয়সী অভিনেত্রী তাঁর কেরিয়ার শুরু করেছিলেন আরও অল্প বয়সে, শিশুশিল্পী হিসাবে। তাঁর প্রথম ধারাবাহিক ছিল ভারত কা বীরপুত্র-মহারাণা প্রতাপ। এছাড়াও বেশ কয়েকটি ধারাবাহিকে দেখা গেছে তাঁকে। সেই তালিকায় রয়েছে চক্রবর্তী অশোক সম্রাট, গব্বর পঞ্চওয়ালা, শের ই পঞ্জাবছ মহারাজা রঞ্জিত সিং, ইন্টারনেটওয়ালা লাভ এবং ইশক সুভান আল্লা। শুধু ধারাবাহিক নয়, বলিউডের বেশ কয়েকটি ছবিতে দেখা গেছে তাঁকে। ফিতুর, বার বার দেখো, কাহানি ২ এমনকী দাবাং ৩-এ অভিনয় করেছেন তুনিশা। তাঁর মৃত্যুতে শোকে বিহ্বল অভিনয় জগত।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.