TV Actress Pallavi Dey Death: পল্লবীর লিভ-ইন-পার্টনার 'সাগ্নিকের জন্য' দ্বাদশ শ্রেণিতেই আত্মঘাতী প্রাক্তন প্রেমিকা!

অভিনেত্রী পল্লবী দে-র (Pallavi Dey) সঙ্গে লিভ-ইন করার আগে শুধু সুকন্যা মান্নার সঙ্গেই রেজিস্ট্রি নয়, তারও আগে সৌমি মন্ডল (Soumi Mandal) নামে একজনের সঙ্গেও 'ঘনিষ্ঠ সম্পর্ক' ছিল সাগ্নিকের (Sagnik Chakraborty)।

Updated By: May 18, 2022, 12:41 PM IST
TV Actress Pallavi Dey Death: পল্লবীর লিভ-ইন-পার্টনার 'সাগ্নিকের জন্য' দ্বাদশ শ্রেণিতেই আত্মঘাতী প্রাক্তন প্রেমিকা!
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : এ যেন কেঁচো খুঁড়তে কেউটে বেরিয়ে আসার মত! অভিনেত্রী পল্লবী দে-র রহস্যমৃত্যুর (TV Actress Pallavi Dey Death) ঘটনায় পরতে পরতে নাটকীয় মোড়। তদন্তে উঠে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। এবার সামনে এল পল্লবীর (Pallavi Dey) লিভ-ইন-পার্টনার সাগ্নিক চক্রবর্তীর (Sagnik Chakraborty) বিরুদ্ধে এমনই এক বিস্ফোরক অভিযোগ। একা পল্লবী নন, সাগ্নিকের জন্য নাকি আত্মঘাতী হয়েছে তার এক প্রাক্তন প্রেমিকাও! অভিযোগ তেমনই।

অভিযোগ, অভিনেত্রী পল্লবী দে-র (Pallavi Dey) সঙ্গে লিভ-ইন করার আগে শুধু সুকন্যা মান্নার সঙ্গেই যে সাগ্নিক রেজিস্ট্রি করেছিল, তাই নয়। তারও আগে সৌমি মন্ডল (Soumi Mandal) নামে একজনের সঙ্গেও 'ঘনিষ্ঠ সম্পর্ক' ছিল সাগ্নিকের (Sagnik Chakraborty)। সৌমিও হাওড়ার জগাছার-ই মেয়ে। দুজনেই তখন স্কুলে পড়ে। ফোর্ট উইলিয়াম সেন্ট্রাল স্কুলে পড়ত দুজনে। দ্বাদশ শ্রেণিতে পড়ার সময়ই আত্মঘাতী হয় সৌমি মন্ডল। নিজের বাড়িতে ঝুলন্ত দেহ উদ্ধার হয় সৌমির। সৌমির পরিবার তাঁদের মেয়ের এই মৃত্যুর জন্য সাগ্নিককেই দায়ি করছেন। সৌমির পরিবারের দাবি, সাগ্নিককেই জন্য-ই নাকি আত্মঘাতী হয়েছিল সৌমি! 

প্রসঙ্গত, পল্লবী দে-র রহস্যমৃত্যুর ঘটনায় মঙ্গলবারই সাগ্নিক চক্রবর্তীকে গ্রেফতার করেছে পুলিস। তার বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করে অভিনেত্রীর পরিবার। টাকা নয়ছয় থেকে অন্য নারীসঙ্গের অভিযোগ এনেছেন অভিনেত্রীর বাড়ির লোকেরা। অভিযোগের ভিত্তিতে ব্যাঙ্ক অ্যাকাউন্টের লেনদেনেও গরমিল পেয়েছেন তদন্তকারী অফিসাররা।

আরও পড়ুন, Tv Actress Pallavi Dey Death: 'কাজ নিয়ে অবসাদের প্রশ্নই ওঠে না', দাবি পল্লবীর কাছের বন্ধু ভাবনা ও প্রত্যুষার

TV Actress Pallavi Dey Death: মৃত্যুরদিন সকালে কী নিয়ে পল্লবীর সঙ্গে ঝগড়া হয় সাগ্নিকের? পুলিসের জেরায় উঠে এল নয়া তথ্য

TV Actress Pallavi Dey Death: বিবাহিত পুরুষের সঙ্গে কীভাবে সম্পর্কে জড়ালেন পল্লবী, বিস্ফোরক সাগ্নিকের প্রাক্তন স্ত্রী

TV Actress Pallavi Dey Death: সাগ্নিকের সঙ্গে 'ঘনিষ্ঠতা'! পল্লবীর সঙ্গে 'সম্পর্ক' নিয়ে মুখ খুললেন 'বিশেষ' বান্ধবী ঐন্দ্রিলা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.