TV Actress Pallavi Dey Death: পল্লবীর পার্টনার সাগ্নিককে পুলিস হেফাজতে পাঠাল আদালত

রবিবার নিজের ফ্ল্যাট থেকেই উদ্ধার হয় টেলিভিশন অভিনেত্রী (TV Actress) পল্লবী দে-র (Pallavi Dey) ঝুলন্ত দেহ। সোমবার পল্লবীর পরিবারের তরফে সাগ্নিক চক্রবর্তীর (Sagnik Chakraborty) বিরুদ্ধে খুন ও প্রতারণার অভিযোগ আনা হয়। 

Updated By: May 18, 2022, 03:42 PM IST
TV Actress Pallavi Dey Death: পল্লবীর পার্টনার সাগ্নিককে পুলিস হেফাজতে পাঠাল আদালত

নিজস্ব প্রতিবেদন : অভিনেত্রী পল্লবী দে-র রহস্যমৃত্যুর (TV Actress Pallavi Dey Death) ঘটনায় ধৃত লিভ-ইন-পার্টনার সাগ্নিক চক্রবর্তীর (Sagnik Chakraborty) ৯ দিনের পুলিস হেফাজতের নির্দেশ দিল আদালত। ২৬ মে পর্যন্ত সাগ্নিককে পুলিসি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন বিচারক। এদিন সকালে ধৃত সাগ্নিককে আলিপুর আদালতে পেশ করা হয়।

রবিবার নিজের ফ্ল্যাট থেকেই উদ্ধার হয় টেলিভিশন অভিনেত্রী (TV Actress) পল্লবী দে-র (Pallavi Dey) ঝুলন্ত দেহ। তারপর থেকেই অভিনেত্রীর জীবন ঘিরে উঠে আসছে একের পর এক বিস্ফোরক তথ্য। প্রথম থেকেই সন্দেহের তির ওঠে পল্লবীর লিভ-ইন-পার্টনার সাগ্নিকের দিকে। সোমবার পল্লবীর পরিবারের তরফে সাগ্নিক চক্রবর্তীর (Sagnik Chakraborty) বিরুদ্ধে খুন ও প্রতারণার অভিযোগ আনা হয়। 

এরপর সোমবার রাতভর জেরা করা হয় তাকে। শেষে মঙ্গলবারও দিনভর জেরার পর বিকালে গ্রেফতার করা হয় সাগ্নিককে। সূত্রের খবর, সাগ্নিক ও পল্লবীর মধ্যে টাকার লেনদেনের প্রমাণ মিলেছে। মঙ্গলবার তদন্তকারীরা সংগ্রহ করেন ব্যাঙ্ক অ্যাকাউন্ট সংক্রান্ত নথি ও তথ্য। তার সঙ্গে অসঙ্গতি মেলে সাগ্নিকের বয়ানে। সাগ্নিক নিজের কাজ ও সোর্স অফ ইনকাম নিয়েও ভুল তথ্য দেন বলে দাবি তদন্তকারীদের।

আরও পড়ুন, TV Actress Pallavi Dey Death: পল্লবীর লিভ-ইন-পার্টনার 'সাগ্নিকের জন্য' দ্বাদশ শ্রেণিতেই আত্মঘাতী প্রাক্তন প্রেমিকা!

TV Actress Pallavi Dey Death: 'ফ্ল্যাটে এসেছিল ঐন্দ্রিলা, একঘরে গোটা দিন সাগ্নিকের সঙ্গেই ছিল', বিস্ফোরক পল্লবীর পরিচারিকা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.