Tv Actress: ‘মনে হত, মরে যাওয়া উচিত…’, অবসাদ কাটিয়ে ৩ বছর পর ফিরছেন নেহা আমনদীপ!

Neha Amandeep: অবসাদের শিকার হয়েছিলেন। জনপ্রিয়তার শিখরে থাকতেই গুটিয়ে নিয়েছিলেন নিজেকে। অবসাদে নিজেকে শেষ করে দেওয়ার কথাও ভাবতেন। তবে সেই সব কালো অধ্যায় পিছনে ফেলে ছোটপর্দায় ফিরছেন জনপ্রিয় অভিনেত্রী নেহা আমনদীপ। কোন ধারাবাহিকে দেখা যাবে তাঁকে?

Updated By: Jul 18, 2023, 09:40 PM IST
Tv Actress: ‘মনে হত, মরে যাওয়া উচিত…’, অবসাদ কাটিয়ে ৩ বছর পর ফিরছেন নেহা আমনদীপ!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নেহা আমনদীপ(Neha Amandeep), বাঙালি না হয়েও একসময় বাংলা টেলিভিশনে(Tv) ঝড় তুলেছিলেন অভিনেত্রী(Tv Actress)। ‘স্ত্রী’ ধারাবাহিকে তাঁর সৌন্দর্যেই মুগ্ধ ছিল দর্শক। জি বাংলার সেই ধারাবাহিকের পর সান বাংলার ‘কনে বউ’ সিরিয়ালে দেখা যায় তাঁকে। কিন্তু এরপর আচমকাই পর্দা থেকে গায়েব হয়ে যান তিনি। প্রায় ৩ বছর ছোটপর্দা, বড়পর্দা, ওটিটি কোথাও দেখা যায়নি নেহাকে। এমনকী সোশ্যাল মিডিয়াকেও বিদায় জানান তিনি। ইন্ডাস্ট্রির কোনও বন্ধুর সঙ্গে যোগাযোগও রাখেননি তিনি। কোথায়, কেমন আছেন তা ছিল অজানাই। শোনা যাচ্ছে এবার তিনি ফিরছেন ছোটপর্দায়।

আরও পড়ুন- Shruti Das Honeymoon: ডুয়ার্সে মিনি-হানিমুন, সোহাগে-আদরে ফ্রেমবন্দি শ্রুতি-স্বর্ণেন্দু...

দিদি নম্বর ওয়ানে এসে অভিনেত্রী জানান যে প্রবল অবসাদের শিকার হয়েছিলেন তিনি। পাশাপাশি কিনি জানান যে অন্যের কথা শুনে ইন্ডাস্ট্রি ছেড়ে দিয়েছিলেন তিনি। ডিপ্রেশনের সময় কীভাবে কাটছিল তাঁর জীবন সেই কথাও তুলে ধরেন আমনদীপ। তিনি বলেন, ‘ছোট ছিলাম তখন আমি। অন্যের কিছু কথা শুনে আমি ইন্ডাস্ট্রি ছেড়ে দিলাম। কেন ছাড়লাম সেটা নিজেও ঠিকভাবে ব্যাখা করতে পারব না। আমার মনে হত আমার মাথার মধ্যে কোনও তৃতীয় ব্যক্তি কথা বলছে। সে বলত, তুমি এই পৃথিবীর সবচেয়ে খারাপ মানুষ। তোমাকে বিচ্ছিরি দেখতে, তোমাকে কেউ আপন করে নেবে না’।

আরও পড়ুন-Taapsee Pannu: ‘বিয়ে করব কেন? আমি তো অন্তঃসত্ত্বা নই’ আলিয়াকে খোঁচা তাপসীর!

আমনদীপ বলেন যে তাঁর মনে হয়েছিল তিনি আর বাঁচবেন না। অভিনেত্রী বলেন, ‘তোমার মরে যাওয়া উচিত… আমার এই সব মনে হত। আমি ভয় পেতাম লোকজনের সঙ্গে কথা বলতে। আমি রুমের বাইরে বার হতে পারতাম না। কাজের ব্যাপারে কেউ ফোন করলে ফোন ধরতাম না… ডিপ্রেশন শব্দটা সেই বুঝতে পারে যে সেটার মধ্যে দিয়ে যায়। মানে তুমি নিঃশ্বাস নিচ্ছ, কিন্তু তুমি বেঁচে নেই’। তবে অবসাদের সেই অধ্যায় শেষ। শোনা যাচ্ছে যে খুব শীঘ্রই ব্লুজ প্রোডাকশনের আগামী ধারাবাহিকে দেখা যাবে তাঁকে। যদিও অভিনেত্রী নিজে এই বিষয়ে কোনও মন্তব্য করতে চাননি।

আরও পড়ুন-Uorfi Javed: পাপারাৎজিদের ব্যাগ উপহার, কানে টমেটোর দুল, মুখের অস্ত্রোপচারে বিপত্তি, ফের ভাইরাল উর্ফি

অভিনেত্রীর দাবি যে এখনও কিছু কনফার্ম হয়নি। তবে টেলিপাড়ায় জোর গুঞ্জন ফিরছেন নেহা আমনদীপ। তবে পাশাপাশি তিনি জানিয়েছেন যে খুব শীঘ্রই তিনি পর্দায় ফিরবেন। জানা যাচ্ছে যে নেহার বিপরীতে দেখা যেতে পারে রোহন ভট্টাচার্যকে। তবে এখনও সবটাই আলোচনার স্তরে। কিছুদিন আগেই রোহনের ছোটপর্দায় ফেরার খবর ছড়িয়ে পড়েছিল। সেই বিষয়টি নিয়ে মজাও করেছিলেন অভিনেতা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.