Taapsee Pannu: ‘বিয়ে করব কেন? আমি তো অন্তঃসত্ত্বা নই’ আলিয়াকে খোঁচা তাপসীর!

Tapsee Pannu: বর্তমানে ইলিয়ানা ডি’ক্রুজও অন্তঃসত্ত্বা কিন্তু তিনিও এখনও বিয়ে করেননি। নেহা ধুপিয়া থেকে আলিয়া ভাট, সাম্প্রতিক সময়ে বেশ কয়েকজন বলিউড অভিনেত্রী বিয়ের আগে অন্তঃসত্ত্বা হয়েছেন। সেই সময়ে দাঁড়িয়ে তাপসী বিয়ের প্রশ্নে যা উত্তর দিলেন, তা দেখে সবার মনে একটাই প্রশ্ন। কাকে খোঁচা দিয়ে এই উত্তর তাপসীর!

Updated By: Jul 18, 2023, 06:02 PM IST
Taapsee Pannu: ‘বিয়ে করব কেন? আমি তো অন্তঃসত্ত্বা নই’ আলিয়াকে খোঁচা তাপসীর!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিউডে স্পষ্টভাষী হিসাবেই পরিচিত অভিনেত্রী তাপসী পান্নু(Taapsee Pannu)। কোনও বিতর্ক হোক বা ব্যক্তিগত প্রশ্ন, যেকোনও বিষয়েই কোনও রাখঢাক নয়, সরাসরি নিজের মন্তব্য জানিয়ে দেন তিনি। যদিও নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা কথা বলতে শোনা যায় না তাঁকে। তবে এবার বিয়ে প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী, নেটিজেনদের ধারণা আলিয়াকে খোঁচা দিয়েই এই মন্তব্য করেছেন তাপসী পান্নু।

আরও পড়ুন- Viral Video: সিরিয়ালের সেটে আচমকা চিতার হামলা, তারপর? ভাইরাল ভিডিয়ো...

সোমবার অর্থাৎ ১৭ জুলাই ইনস্টাগ্রামে ‘আস্ক মি অ্যানিথিং’ সেশন করেন তাপসী। সেখানে তাঁর অনুরাগীরা বিভিন্ন প্রশ্ন করেছন, সেইসব প্রশ্নের জবাব ভিডিয়ো করে  পোস্ট করেছেন অভিনেত্রী।এক অনুরাগী প্রশ্ন করেন, ‘আপনি কবে বিয়ে করবেন?’ এই প্রশ্নের জবাবে হাসতে হাসতে তাপসী বলেন, ‘আমি এখনও অন্তঃসত্ত্বা হইনি। সুতরাং এখনই বিয়ে করছি না। তবে যখন করব, সবাইকে জানিয়েই করব।’

তাপসীর এই উত্তর থেকেই শুরু হয়েছে বিতর্ক। বর্তমানে ইলিয়ানা ডি’ক্রুজও অন্তঃসত্ত্বা কিন্তু তিনিও এখনও বিয়ে করেননি। নেহা ধুপিয়া থেকে আলিয়া ভাট, সাম্প্রতিক সময়ে বেশ কয়েকজন বলিউড অভিনেত্রী বিয়ের আগে অন্তঃসত্ত্বা হয়েছেন। এর মাঝে তাপসী পান্নুর এই মন্তব্য থেকেই নেটপাড়ার ধারণা আলিয়া-ইলিয়ানাকে খোঁচা দিয়েছেন অভিনেত্রী। তাপসী তাঁর ব্যক্তিগত জীবন সকলের চোখের আড়ালে রাখলেও জানা যায় যে তাপসী সিঙ্গল নন। তিনি ব্যাডমিন্টন খেলোয়াড় মাথিয়াস বোয়ের সঙ্গে সম্পর্কে রয়েছেন। কিছুদিন আগেই বিয়ে প্রসঙ্গে তাপসী বলেন বিয়ে নিয়ে কোনও তাড়াহুড়ো নেই তাঁদের। সন্তান নেওয়ার পরিকল্পনা আগেই বিয়েটা সারতে চান তাঁরা।

আরও পড়ুন- Kangana on Alia-Ranbir: আলিয়া-রণবীরের বিয়ে 'ফেক'? আলাদা থাকছেন তারকা দম্পতি? বিস্ফোরক কঙ্গনা...

প্রসঙ্গত, এই বছর এখনও কোনও সিনেমায় দেখা যায়নি তাপসীকে। গত বছরের ডিসেম্বরে ‘ব্লার’ ছবিতে শেষবার দেখা গেছে তাপসীকে। তবে আপাতত সকলের চোখ শাহরুখের সঙ্গে অভিনীত তাঁর ছবি ডাঙ্কি। রাজকুমার হিরানির পরিচালনায় এই ছবি মুক্তি পাবে চলতি বছরের ডিসেম্বরে। এই ছবির আপডেট কী? এই প্রশ্নের উত্তরে তাপসী বললেন, ‘বর্তমানে ছবিটির কী অবস্থা, কবে নাগাদ পোস্টার, ফার্স্ট লুক এসব আসবে, সেটা নির্মাতা রাজকুমার হিরানি জানেন। আমি তো শুধু অভিনেত্রী হিসেবে নিজের অংশের শুটিং করেছি। ছবিটির অংশ হতে পেরে আমি আনন্দিত।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.