Tv Actress Suicide: ফের অভিনেত্রীর আত্মহত্যা, কাঠগড়ায় লিভ ইন পার্টনার

ঘর থেকেই উদ্ধার হয়েছে একটি সুইসাইড নোট। মেয়ের আত্মহত্যা কোনমতেই মেনে নিতে পারছেন না অভিনেত্রীর বাবা। মেয়ের মৃত্যুর জন্য লিভ ইন পার্টনার সন্তোষ পাত্রকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন অভিনেত্রীর বাবা। 

Updated By: Jun 21, 2022, 10:57 AM IST
Tv Actress Suicide: ফের অভিনেত্রীর আত্মহত্যা, কাঠগড়ায় লিভ ইন পার্টনার

নিজস্ব প্রতিবেদন: বিনোদন জগতে একের পর এক দুঃসংবাদ। কিছুদিন আগেই পল্লবী থেকে বিদিশা একাধিক অভিনেত্রীর মৃত্যু(Actress Death) ঘিরে চাঞ্চল্য তৈরি হয়েছিল। ফের সেই একই ঘটনা। ভুবনেশ্বরে বাড়ি থেকে উদ্ধার করা হল ওড়িয়া অভিনেত্রী রশ্মিরেখা ওঝার মৃতদেহ। গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন জনপ্রিয় এই অভিনেত্রী। 

ভুবনেশ্বরের নায়াপল্লী এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকতেন বছর ২৩-এর অভিনেত্রী। সেখান থেকেই উদ্ধার করা হয় পাখার সঙ্গে ঝুলন্ত তাঁর দেহ। পাশাপাশি সেই ঘর থেকেই উদ্ধার হয়েছে একটি সুইসাইড নোট। মেয়ের আত্মহত্যা কোনমতেই মেনে নিতে পারছেন না অভিনেত্রীর বাবা। মেয়ের মৃত্যুর জন্য লিভ ইন পার্টনার সন্তোষ পাত্রকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন অভিনেত্রীর বাবা। ইতিমধ্যেই পুলিস তদন্ত শুরু করেছে। পুলিসের তরফ থেকে জানানো হয়, তদন্ত শুরু হয়েছে, পোস্ট মর্টেমের রিপোর্টের অপেক্ষায় রয়েছে পুলিস। প্রাথমিক রিপোর্টে এটি আত্মহত্যাই বলে দাবি পুলিসের। 

সুইসাইড নোটে নিজের মৃত্যুর জন্য় কাউকেই দায়ী করেননি অভিনেত্রী। রশ্মিরেখার বাবা সংবাদ মাধ্যমে বলেন, তাঁর মেয়ের মৃত্যুর জন্য তাঁর বয়ফ্রেন্ডই দায়ী। শনিবার বাবার ফোন পিসিভ করেননি অভিনেত্রী। এরপর সন্তোষই রশ্মিরেখার মৃত্যুর খবর অভিনেত্রীর পরিবারকে জানায়। স্বামী স্ত্রীর পরিচয়েই বাড়ি ভাড়া নিয়েছিলেন রশ্মি ও সন্তোষ, এমনটাই জানান বাড়ির মালিক। ওড়িয়া ধারাবাহিকে অভিনয় করেই জনপ্রিয়তা পেয়েছিলেন রশ্মিরেখা।  

আরও পড়ুন: Karan Johar: করণ জোহরকে অপহরণের ছক? ৫ কোটি টাকা তোলার প্ল্যানও ছিল!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.