প্রেমিকার প্রতি কুরুচিকর মন্তব্যের বিস্ফোরক জবাব অভিনেতার

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা করণ কুন্দ্রা। বহু সিরিয়াল এবং রিয়্যালিটি শো-এর মাধ্যমে তিনি আজ আমাদের কাছে খুবই জনপ্রিয় মুখ। তাঁর ভক্তের সংখ্যাও চোখে পড়ার মতো। তাঁরই এক ভক্ত সম্প্রতি তাঁর প্রেমিকা অণুশা ডান্ডেকরের সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর মন্তব্য করে। ভক্তের সেই কমেন্টের উটিত্‌ জবাব দিলেন তিনি।

Updated By: Jun 28, 2016, 03:06 PM IST
প্রেমিকার প্রতি কুরুচিকর মন্তব্যের বিস্ফোরক জবাব অভিনেতার

ওয়েব ডেস্ক: ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা করণ কুন্দ্রা। বহু সিরিয়াল এবং রিয়্যালিটি শো-এর মাধ্যমে তিনি আজ আমাদের কাছে খুবই জনপ্রিয় মুখ। তাঁর ভক্তের সংখ্যাও চোখে পড়ার মতো। তাঁরই এক ভক্ত সম্প্রতি তাঁর প্রেমিকা অণুশা ডান্ডেকরের সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর মন্তব্য করে। ভক্তের সেই কমেন্টের উটিত্‌ জবাব দিলেন তিনি।

অন্যান্য সমস্ত তারকাদের মতো সোশ্যাল মিডিয়া বিশেষত ইনস্টাগ্রামে ছবি পোস্ট করা পছন্দ করেন করণও। সেই মতোই তিনি তাঁর প্রেমিকা অণুশার সঙ্গে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন। তাঁর পোস্ট করা সেই ছবিতে করণের প্রেমিকার উদ্দেশ্যে কুরুচিকর মন্তব্য করে তাঁরই এক ভক্ত। এরপরেই ক্ষোভে ফেটে পড়েন করণ। ভক্তের মন্তব্যের জবাব দেন। ইনস্টাগ্রামে করণের ভক্তই বা কী কমেন্ট করেছিলেন, আর করণই বা তার কী জবাব দিলেন, নিজেই দেখে নিন।

.