Jasmin Bhasin: লেন্স পরতেই চোখে ব্যথা, দৃষ্টিশক্তি হারাতে বসেছেন জনপ্রিয় অভিনেত্রী জেসমিন!

TV Actress Jasmin Bhasin: লেন্স পরে মহাবিপদে! ফ্যাশনই হল কাল! কন্টাক্ট লেন্স পরতে শুরু হয় ব্যথা। সময়ের সঙ্গে সঙ্গে ক্রমশই দৃষ্টিশক্তি হারাতে থাকেন অভিনেত্রী জেসমিন ভাসিন। 

Updated By: Jul 21, 2024, 05:32 PM IST
Jasmin Bhasin: লেন্স পরতেই চোখে ব্যথা, দৃষ্টিশক্তি হারাতে বসেছেন জনপ্রিয় অভিনেত্রী জেসমিন!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হিন্দি টেলিভিশন জগতের বহুল পরিচিত মুখ জেসমিন ভাসিন (Jasmine Bhasin)। শুধু ধারাবাহিকই নয়, একাধিক রিয়ালিটি শোয়ে যো পাশাপাশি বিগ বস (Bigg Boss),'খঁতরো কে খিলাড়ি'র মত একাধিক জনপ্রিয় রিয়ালিটি শো'তেও অংশগ্রহণ করেছেন তিনি। সম্প্রতি একটি ইভেন্টে গিয়েছিলেন দিল্লিতে। সেখান থেকে ফিরতেই বড়সড় বিপদে পড়েছেন অভিনেত্রী আর তার জেরেই দৃষ্টিশক্তি হারাতে বসেছেন তিনি। 

আরও পড়ুন- Celeb at TMC 21 July Shahid dibas: বিজেপি থেকে সরাসরি একুশের মঞ্চে শ্রাবন্তী, হাজির দেব-সোহমও, দেখা নেই মিমি-নুসরতের!

বিনোদন দুনিয়ায় প্রায় সকল তারকাই চশমার বদলে বেছে নেন কন্টাক্ট লেন্স। সেই লেন্সই কাল ডেকে আনল অভিনেত্রী জেসমিন ভাসিনের জীবনে। জানা যাচ্ছে, সদ্য কন্টাক্ট লেন্স পরার কারণেই ক্ষতিগ্রস্ত হয়েছে জেসমিনের চোখের কর্নিয়া। যার জেরে একপ্রকার দৃষ্টিশক্তি হারাতে বসেছিলেন অভিনেত্রী। বর্তমানে চিকিৎসার মধ্যে রয়েছেন তিনি।

কী ঘটেছে? ১৭ জুলাই দিল্লিতে এক ইভেন্টের জন্যে গিয়ে কন্টাক্ট লেন্স পরেছিলেন অভিনেত্রী। এক সংবাদমাধ্যমে জেসমিন জানান, ইভেন্টের জন্যে তৈরি হচ্ছিলেন তিনি। চোখে লেন্সটি পরতেই আচমকা অসহ্য জ্বালা শুরু হয়। যত সময় বাড়তে থাকে, চোখের জ্বালাভাব আরও বাড়তে থাকে। কিন্তু ইভেন্ট ছেড়ে চলে যাননি তিনি। ওই অবস্থাতেই চোখে সানগ্লাস করে গোটা ইভেন্টে থেকেছেন। অভিনেত্রী এও জানান, ইভেন্ট চলাকালীন একটা সময়ে তিনি আর কিছুই দেখতে পাচ্ছিলেন না। কোনরকমে তাঁর টিমের সহায়তায় গোটা ইভেন্ট শেষ করেন।

আরও পড়ুন- Vishal Punjabi: বিয়ের ২ মাসেই অন্য নায়িকার সঙ্গে নগ্ন অবস্থায় হাতেনাতে ধরেন স্ত্রী, এই তারকা-দম্পতি কারা?

ইভেন্ট থেকে ফিরে সেই রাতেই চিকিৎসকের কাছে ছোটেন জেসমিন। কারণ তিনি ব্যথায় ঘুমতেও পারছিলেন না। চক্ষু বিশেষজ্ঞ জানান, তাঁর দু চোখের কর্নিয়া ক্ষতিগ্রস্ত হয়েছে। এরপর চিকিৎসক তাঁর চোখে ব্যান্ডেজ করে দেন। পরের দিন চোখে ব্যান্ডেজ নিয়ে দিল্লি থেকে মুম্বই ফেরেন টেলি তারকা। তাঁর সেরে উঠতে চার থেকে পাঁচদিন সময় লাগবে বলে জানিয়েছেন তাঁর চক্ষু বিশেষজ্ঞ। যতদিন না ব্যান্ডেজ খোলা হচ্ছে ততদিন কিছুই বলা যাচ্ছে না। ততদিন পর্যন্ত চোখের বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.