Hina Khan: বালিশে চুল! ক্যানসারের লড়াইয়ে ছোট চুলও ঝরে যাচ্ছে, অসহ্য ব্যথা, কঠিন সিদ্ধান্ত হিনার...

ভিডিয়োয় দেখা যাচ্ছে, মুঠো মুঠো চুল উঠে গিয়েছে হিনার। ঘরের মেঝেতে অথবা বালিশে পড়ে রয়েছে চুলের গোছা। চুল ছোট করেছিলেন কিন্তু তাও সমস্যার সমাধান হয়নি। তাই এবার বিরাট সিদ্ধান্ত নিলেন হিনা খান। 

Updated By: Aug 2, 2024, 06:50 PM IST
Hina Khan: বালিশে চুল! ক্যানসারের লড়াইয়ে ছোট চুলও ঝরে যাচ্ছে, অসহ্য ব্যথা, কঠিন সিদ্ধান্ত হিনার...
ফোটো- ইনস্টাগ্রাম

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চুল ছোট করেছিলেন কিন্তু তাও সমস্যার সমাধান হয়নি। তাই এবার বিরাট সিদ্ধান্ত নিলেন হিনা খান। স্তন ক্যান্সারের সঙ্গে লড়াই করছে হিনা। বেশ কিছুদিন ধরেই চলছে চিকিৎসা। কেমোথেরাপির কারণে তাঁর চুল পড়া শুরু হয়। সেই কারণেই কয়েকদিন আগে চুল কেটে ফেলে এবং বয়েজ কাট হেয়ারস্টাইলও করেছিলেন। কিন্তু এবার সেটাও রাখলেন না। 

আরও পড়ুন, Bangladesh Quota Movement: কোটা আন্দোলন চেনাচ্ছে শিল্পীদের, এবাংলা-ওবাংলার তফাত শুধু শিরদাঁড়ায়!

ভিডিয়োয় দেখা যাচ্ছে, মুঠো মুঠো চুল উঠে গিয়েছে হিনার। ঘরের মেঝেতে অথবা বালিশে পড়ে রয়েছে চুলের গোছা। এই মানসিক যন্ত্রণা দূর করতে মাথা ন্যাড়া করলেন হিনা। বৃহস্পতিবার রাতে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে একটি ভিডিয়ো শেয়ার করেছেন হিনা। হিনার ক্যানসার এই মুহূর্তে স্টেজ থ্রি পর্যায়ে রয়েছে। ভিডিয়োতে হিনার চুল কেটে সম্পূর্ণ ন্যাড়া হয়ে যাওয়ার বিষয়টি অনুরাগীদের নজর এড়ায়নি। তবে অবশ্য মথা ঢাকতে একটা কালো টুপি পরেছেন হিনা খান। নেটিজেনরা তাঁকে ‘সাহসী’ নারীর তকমা দিয়েছেন। 

হিনা খান সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে লিখেছিলেন, “আমাদের এই গল্পের শেষ নেই! লড়াই যতই কঠিন হোক না কেন, যে যোদ্ধা তাঁর জীবনে চমৎকার হবেই হবে। আল্লার উপরই ছেড়ে দিলাম সব।” হিনা জানিয়েছেন যে, তিনি নিজেই নিজের সমস্ত চুল কেটে ন্যাড়া হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। কারণ অনবরত চুল ঝরে যাওয়ার বিষয়টা তাঁর কাছে অত্যন্ত বিষাদজনক এবং চাপের হয়ে উঠছে। 

অভিনেত্রী আরও বলেন যে, “আমি জানি বিষয়টা কতটা কঠিন। এটা খুবই যন্ত্রণাদায়ক এবং চাপের বিষয়। আমি নিজেকে এসবের মধ্যে ফেলতে পারব না। তাই চুল পুরোপুরি ঝরে পড়ার আগেই সম্পূর্ণ রূপে তা কেটে ফেলাই উচিত। আর আমি সেটাই করতে চলেছি। মনে রাখতে হবে যে, আপনি আপনিই আছেন। কোনও কিছুরই পরিবর্তন হচ্ছে না। আসলে আপনি আরও সুন্দর। তাই নতুন করে পাওয়া নিজেকে আলিঙ্গন করতে হবে। সেই সঙ্গে প্রত্যেক সম্ভাব্য উপায়ে নতুন সত্যকে, প্রতিটি শ্বাসের সঙ্গে নতুন সফরকে জড়িয়ে নিয়েই চলতে হবে।”

আরও পড়ুন, Salman Khan: 'সলমানকে মেরে ইতিহাস গড়...', শ্যুটারদের ভোকাল টনিক বিষ্ণোইয়ের, প্রকাশ্যে অডিও ক্লিপ...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.