Tunisha Sharma Suicide: ‘শ্রদ্ধাকাণ্ড দেখে ভয় পাই, ধর্মের কারণেই তুনিশার সঙ্গে সম্পর্ক ভেঙেছি’

Tunisha Sharma Suicide: পুলিসি হেফাজতে শীজান স্বীকার করে যে, সে তুনিশার সঙ্গে ব্রেকআপ করেছিলেন। পাশাপাশি জানান যে, কেন তিনি এই বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন তিনি। ওয়ালিভ পুলিসের কাছে শীজান বলেন, ‘মৃত্যুর কিছুদিন আগেও একবার আত্মহত্যা চেষ্টা করেছিল তুনিশা। তখন আমিই ওকে উদ্ধার করি।'

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Dec 26, 2022, 04:39 PM IST
Tunisha Sharma Suicide: ‘শ্রদ্ধাকাণ্ড দেখে ভয় পাই, ধর্মের কারণেই তুনিশার সঙ্গে সম্পর্ক ভেঙেছি’

Tunisha Sharma Suicide Case, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তুনিশা শর্মা আত্মহত্যা মামলায় গ্রেফতার করা হয় তাঁর প্রাক্তন প্রেমিক অভিনেতা জীশান খানকে। রবিবার তাঁকে পুলিসি হেফাজতে পাঠায় মুম্বইয়ের ভাসাই কোর্ট। সোমবার সামনে আসে নয়া তথ্য। পুলিসি হেফাজতে শীজান স্বীকার করে যে, সে তুনিশার সঙ্গে ব্রেকআপ করেছিলেন। পাশাপাশি জানান যে, কেন তিনি এই বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন তিনি। ওয়ালিভ পুলিসের কাছে শীজান বলেন, ‘মৃত্যুর কিছুদিন আগেও একবার আত্মহত্যা চেষ্টা করেছিল তুনিশা। তখন আমিই ওকে উদ্ধার করি। তবে শ্রদ্ধাহত্যাকাণ্ডের পর আমি ভয় পেয়ে যাই। তখনই আমি এই সম্পর্কের ব্রেক আপ করি। ধর্মের কারণেই এই সিদ্ধান্ত।’

আরও পড়ুন- Dev-Rukmini: জন্মদিন বলে কথা! মধ্যরাতে রাস্তায় দেবকে ফ্লাইং কিস রুক্মিনীর

শনিবার ধারাবাহিকের শ্যুটিং চলাকালীন সেটের ওয়াশরুমে আত্মঘাতী হন ২০ বছর বয়সী অভিনেত্রী তুনিশা শর্মা। কী কারণে আত্মহত্যা করেছেন অভিনেত্রী, তা নিয়েই ওঠে প্রশ্ন। জানা যায় যে, মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। এরপরই তাঁর প্রাক্তন প্রেমিক অভিনেতা শীজান খানের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন অভিনেত্রীর মা। শনিবারই তিনি পুলিসে অভিযোগ জানান, দায়ের হয় এফআইআর। তদন্তে নেমে পুলিস জানতে পারে ১৫ দিন আগেই তুনিশার সঙ্গে ব্রেক আপ হয়েছিল শীজানের।

তুনিশার মা সংবাদমাধ্যমে জানান, ‘আমার মেয়েকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে, পরে সম্পর্কে ভেঙেছে শীজান। আগে একটি মেয়ের সঙ্গে সম্পর্কে ছিল শীজান। তাঁর সঙ্গে সম্পর্কে থাকতে থাকতেই তুনিশার সঙ্গে রিলেশনশিপে জড়ায় সে। তিন চার মাস ধরে ওকে ব্যবহার করে। তারপর ব্রেক আপ করে নেয়। আমার আর্জি শীজানকে যেন ছেড়ে দেওয়া না হয়। আমার বাচ্চা চলে গেল।’ বিচ্ছেদের পর থেকেই মানসিক অবসাদে ভুগছিলেন অভিনেত্রী। সেই কারণেই হয়তো আত্মঘাতী হয়েছেন তুনিশা। যদিও তুনিশার সেটে হাজির ছিলেন না তাঁর প্রাক্তন। প্রাথমিক ময়নাতদন্তের পরে জানা যায় যে, গায়ে কোনও আঘাতের দাগ নেই তুনিশার। গলায় দড়ি দিয়ে ওয়াশরুমে আত্মহত্যা করেন অভিনেত্রী, সেখানেই তাঁর মৃত্যু হয়েছে। যদিও তুনিশার কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি। অভিনেত্রীর মায়ের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় শীজানকে। রবিবার তাঁকে পাঠানো হয়েছে চারদিনের পুলিসি হেফাজতে।

আরও পড়ুন-Tunisha Sharma Suicide: ‘বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ঠকিয়েছে’, শীজানের বিরুদ্ধে বিস্ফোরক তুনিশার মা

প্রসঙ্গত, ২০ বছর বয়সী অভিনেত্রী তাঁর কেরিয়ার শুরু করেছিলেন আরও অল্প বয়সে, শিশুশিল্পী হিসাবে। তাঁর প্রথম ধারাবাহিক ছিল ভারত কা বীরপুত্র-মহারাণা প্রতাপ। এছাড়াও বেশ কয়েকটি ধারাবাহিকে দেখা গেছে তাঁকে। সেই তালিকায় রয়েছে চক্রবর্তী অশোক সম্রাট, গব্বর পঞ্চওয়ালা, শের ই পঞ্জাবছ মহারাজা রঞ্জিত সিং, ইন্টারনেটওয়ালা লাভ এবং ইশক সুভান আল্লা। শুধু ধারাবাহিক নয়, বলিউডের বেশ কয়েকটি ছবিতে দেখা গেছে তাঁকে। ফিতুর, বার বার দেখো, কাহানি ২ এমনকী দাবাং ৩-এ অভিনয় করেছেন তুনিশা। তাঁর মৃত্যুতে শোকে বিহ্বল অভিনয় জগত।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.