Tunisha Sharma Death: আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ, গ্রেফতার প্রাক্তন শীজান খান

Tunisha Sharma Suicide: বিচ্ছেদের পর থেকেই মানসিক অবসাদে ভুগছিলেন অভিনেত্রী। সেই কারণেই হয়তো আত্মঘাতী হয়েছেন তুনিশা। যদিও তুনিশার সেটে হাজির ছিলেন না তাঁর প্রাক্তন। তুনিশার মৃত্যুর পর তাঁকে ফোন করে জিজ্ঞাসাবাদ করে পুলিস। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Dec 25, 2022, 02:57 PM IST
Tunisha Sharma Death: আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ, গ্রেফতার প্রাক্তন শীজান খান

Tunisha Sharma Suicide, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শনিবার ধারাবাহিকের সেটে আত্মহত্যা করেন ২০ বছর বয়সী অভিনেত্রী তুনিশা শর্মা। শনিবার রাতেই তুনিশার প্রাক্তন প্রেমিক শীজান মহম্মদ খানের বিরুদ্ধে পুলিসে অভিযোগ করেন অভিনেত্রীর মা। তাঁর দাবি, তুনিশাকে আত্মহত্যায় প্ররোচনা দিয়েছেন শীজান। রবিবার শীজানকে চার দিনের পুলিস হেফাজতে রাখার রায় দেয় মুম্বইয়ের ভাসাই আদালত। শনিবারই তুনিশার সুইসাইড কেসে জিজ্ঞাসাবাদ করা হয় তাঁর সহ অভিনেতা অভিনেত্রীদের। পুলিসের কাছে অভিনেত্রীর মা জানান যে, সম্পর্কে ছিলেন শীজান ও তুনিশা। ১৫ দিন আগেই তাঁদের ব্রেক আপ হয়।

বিচ্ছেদের পর থেকেই মানসিক অবসাদে ভুগছিলেন অভিনেত্রী। সেই কারণেই হয়তো আত্মঘাতী হয়েছেন তুনিশা। যদিও তুনিশার সেটে হাজির ছিলেন না তাঁর প্রাক্তন। তুনিশার মৃত্যুর পর তাঁকে ফোন করে জিজ্ঞাসাবাদ করে পুলিস। জেনারেল কিছু প্রশ্ন করা হয় তাঁকে। প্রাথমিক ময়নাতদন্তের পরে জানা যাচ্ছে যে, গায়ে কোনও আঘাতের দাগ নেই তুনিশা। গলায় দড়ি দিয়ে ওয়াশরুমে আত্মহত্যা করেন অভিনেত্রী, সেখানেই তাঁর মৃত্যু হয়েছে। যদিও তুনিশার কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি।

আরও পড়ুন-Tv Actress Death: জোড়া দুঃসংবাদ! তুনিশার আত্মহত্যা, এবার প্রয়াত ‘কাহানি ঘর ঘর কি’ খ্যাত অভিনেত্রী

ফিল্মসিটিতে রামদেব স্টুডিয়োতে শ্যুটিং হয় আলি বাবা ধারাবাহিকের। শনিবারও শ্যুটিং চলছিল। শটের মাঝে ব্রেক নিয়ে বাথরুমে যান তুনিশা। এরপরই অভিনেত্রীর ঝুলন্ত দেহ পাওয়া যায় মেকআপ রুমের ভেতরের ওয়াশ রুমে। অনেকক্ষন না ফেরায় দরজা ধাক্কা দেওয়া হয়। এরপরই দরজা ভেঙে উদ্ধার করা হয় তাঁর মৃতদেহ। সেটে উপস্থিত সকলে তড়িঘড়ি তাঁকে নিয়ে যায় হাসপাতালে। সেখানেই চিকিৎসকেরা জানান যে, মৃত অবস্থাতেই হাসপাতালে আনা হয়েছে তুনিশাকে।

২০ বছর বয়সী অভিনেত্রী তাঁর কেরিয়ার শুরু করেছিলেন আরও অল্প বয়সে, শিশুশিল্পী হিসাবে। তাঁর প্রথম ধারাবাহিক ছিল ভারত কা বীরপুত্র-মহারাণা প্রতাপ। এছাড়াও বেশ কয়েকটি ধারাবাহিকে দেখা গেছে তাঁকে। সেই তালিকায় রয়েছে চক্রবর্তী অশোক সম্রাট, গব্বর পঞ্চওয়ালা, শের ই পঞ্জাবছ মহারাজা রঞ্জিত সিং, ইন্টারনেটওয়ালা লাভ এবং ইশক সুভান আল্লা। শুধু ধারাবাহিক নয়, বলিউডের বেশ কয়েকটি ছবিতে দেখা গেছে তাঁকে। ফিতুর, বার বার দেখো, কাহানি ২ এমনকী দাবাং ৩-এ অভিনয় করেছেন তুনিশা। তাঁর মৃত্যুতে শোকে বিহ্বল অভিনয় জগত।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.