Bengali Serial TRP: বড় বদল! পিছিয়ে পর্ণা, ছক্কা হাঁকালো ফুলকি, তিনে জগদ্ধাত্রী

TRP List of Bengali Serials of the Week: এই সপ্তাহে 'বাংলা সেরা'র তকমা জেতার লড়াইয়ে নেমেছে জি বাংলার তিন ধারাবাহিক। নতুন ধারাবাহিক শুরু হতেই লড়াই আরও জোরদার হয়েছে। এই সপ্তাহেও প্রথম তিনে ‘ফুলকি’,‘নিম ফুলের মধু’ এবং ‘জগদ্ধাত্রী’।

Updated By: Jul 12, 2024, 11:51 AM IST
Bengali Serial TRP: বড় বদল! পিছিয়ে পর্ণা, ছক্কা হাঁকালো ফুলকি, তিনে জগদ্ধাত্রী
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: পর পর বন্ধ হয়ে যাচ্ছে ধারাবাহিক। এই নিয়ে ক্ষোভ-বিক্ষোভের অন্ত নেই। এসবের মাঝেই টিআরপিতে বড়সড় ধাক্কা। এই সপ্তাহে 'বাংলা সেরা'র তকমা জেতার লড়াইয়ে নেমেছে জি বাংলার তিন ধারাবাহিক। নতুন ধারাবাহিক শুরু হতেই লড়াই আরও জোরদার হয়েছে। এই মুহূর্তে জি বাংলার পর্দায় তিনটি ধারাবাহিক ৪৫ মিনিট ধরে চলছে। তাই রেটিংয়ে একটু গোলমেলে হলেও প্রথম তিনে কোনওরকম বদল আসেনি। এই সপ্তাহেও প্রথম তিনে ‘ফুলকি’,‘নিম ফুলের মধু’ এবং ‘জগদ্ধাত্রী’।

আরও পড়ুন, Anant-Radhika Wedding: ৫০০০ কোটির বিয়ে অনন্ত-রাধিকার! খরচ সম্পত্তির মাত্র ০.৫ শতাংশ... 

এই সপ্তাহে শীর্ষ স্থান দখল করেছে 'ফুলকি'। এই মেগার প্রাপ্তি ৭.৬। স্লট লিডার হলেও বেঙ্গল টপার হতে না পারায় দ্বিতীয় স্থানে 'নিম ফুলের মধু' পেয়েছে ৭.২। ৬.৭ নম্বর পেয়ে 'জগদ্ধাত্রী' রয়েছে তৃতীয় স্থানে। চারে রয়েছে জি বাংলা ও স্টার জলসার দুটি মেগা যৌথভাবে। 'কথা' আর 'কোন গোপনে মন ভেসেছে'। তাদের প্রাপ্ত নম্বর ৬.২। পঞ্চম স্থানে রয়েছে দুই ধারবাহিক। 'গীতা এলএলবি' ও 'শুভ বিবাহ' পেয়েছে ৬.০ রেটিং পয়েন্ট। পাঁচ নম্বরে রয়েছে স্টার জলসার আরও দুটি মেগা। শুভ বিবাহ ও অনুরাগের ছোঁয়ার প্রথম ৩০ মিনিট মিলিয়ে টিআরপি রেটিং তুলেছে ৬.০। 

গীতা এলএলবি-র হিন্দির শ্যুটিং যেখানে বন্ধ হয়ে গিয়েছে সেখানে বাংলাতেও খুব একটা ভালো ফল করতে পারেনি এই ধারাবাহিক। সব মিলিয়ে সেরা ১০-এর তালিকা হল- 

ফুলকি – ৭.৬

নিম ফুলের মধু – ৭.২

জগদ্ধাত্রী – ৬.৭

কথা, কোন গোপনে মন ভেসেছে – ৬.২

গীতা LLB, শুভ বিবাহ + অনুরাগের ছোঁয়া  – ৫.৮

উড়ান, রোশনাই – ৫.৭

মিঠিঝোরা – ৪.৯

বঁধুয়া – ৪.৭

অনুরাগের ছোঁয়া, হরগৌরী পাইস হোটেল – ৪.৫

ডায়মন্ড দিদি, তোমাদের রানী – ৪.২

নতুন শুরু হওয়া ধারাবাহিক ‘পুবের ময়না’ এখনও সেভাবে ছাপ ফেলতে পারেনি দর্শকমহলে। এদিকে দর্শকদের মনোরঞ্জনের জন্য, প্রতিটা গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট। পাল্টাচ্ছে বেশ কয়েকটি মেগার সম্প্রচারের সময়। আসছে আরও কয়েকটি নতুন ধারাবাহিক।

আরও পড়ুন, Anant-Radhika Wedding: মেরুদণ্ড বিক্রি নেই! আম্বানিদের বিয়েকে 'সার্কাস' বলে দাগিয়ে বয়কটের পথে আলিয়া...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.