Covid Positive Tonusree: বাড়ির বাইরে না বেরিয়েও করোনা আক্রান্ত তনুশ্রী, কেমন আছেন নায়িকা?

তিনদিন আগেই নেগেটিভ রিপোর্ট এসেছিল, তারপর বাড়ির বাইরে পা রাখেননি তনুশ্রী, তাও করোনার কবলে নায়িকা।

Updated By: Jan 18, 2022, 03:49 PM IST
Covid Positive Tonusree: বাড়ির বাইরে না বেরিয়েও করোনা আক্রান্ত তনুশ্রী, কেমন আছেন নায়িকা?

নিজস্ব প্রতিবেদন: করোনার(Corona) তৃতীয় ঢেউয়ে আক্রান্ত প্রায় গোটা টলিউড(Tollywood)। দেব(Dev), মিমি(Mimi) থেকে শুরু করে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়(Prosenjit Chatterjee), তালিকা বেশ দীর্ঘ। সময়ের সঙ্গে সঙ্গে সুস্থও হয়ে উঠেছেন অনেকেই। এবার টলিউডের করোনা আক্রান্ত তালিকায় নতুন নাম তনুশ্রী চক্রবর্তী(tonusree Chakraborty)। বেশ কয়েকদিন বাড়ি থেকে বেরোননি নায়িকা। বাড়িতে থেকেই করোনা আক্রান্ত হয়ে পড়েন অভিনেতা। 

মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় তাঁর অসুস্থতার খবর শেয়ার করেন নাায়িকা। তিনি লেখেন, 'সমস্তরকমের সাবধানতা অবলম্বন করার পরও কোভিডে আক্রান্ত হলাম রিপোর্ট পজিটিভ আসার সঙ্গে সঙ্গেই নিজেকে পরিবারের থেকে আলাদা করে নিয়েছি। তিনদিন আগেই আমি টেস্ট করিয়েছিলাম তখন নেগেটিভ এসেছিল। তারপর আমি বাড়ির বাইরে বেরোয়নি। দুদিন আগেই আমার ধুম জ্বর আসে। তবে এখন আপনাদের আশীর্বাদে ভালো আছি।'

আরও পড়ুন: Dhanush-Aishwaryaa Divorce: 'গর্বিত স্ত্রী' থেকে দাম্পত্যে ইতি, ঐশ্বর্য-ধনুষের বিচ্ছেদের নেপথ্যে তৃতীয় ব্যক্তি কে?

দুদিন ধরেই জ্বরে আক্রান্ত ছিলেন অভিনেতা। সারা শরীরে ব্যথা, কাশি ও বুকে হালকা ব্যাথাও অনুভব করছিলেন, সেজন্যই ফের টেস্ট করান তিনি। আপাতত ডাক্তারের উপদেশ মতোই ওষুধ খাচ্ছেন ও বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন। দুর্বলতা রয়েছে তবে আপাতত জ্বর নেই নায়িকার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.