টয়লেটেও প্রেম কাহিনি নিয়ে এসে চমক অক্ষয় কুমারের

Updated By: Nov 9, 2016, 07:52 PM IST
টয়লেটেও প্রেম কাহিনি নিয়ে এসে চমক অক্ষয় কুমারের

ওয়েব ডেস্ক: ছবির নাম টয়লেট - এক প্রেম কথা। নামেই যথেষ্ট কৌতুহল তৈরি হয়েছে দর্শকমহলে। অক্ষয় কুমারের এই  ছবি ঘিরে কানাঘুষো সব মহলে।

রুস্তম থেকে বাহবা কুড়িয়ে অক্ষয় কুমার মন দিয়েছেন তাঁর পরের ছবিতে। ছবির নাম টয়লেট - এক প্রেম কথা। নামেই যথেষ্ট কৌতুহল তৈরি হয়েছে দর্শকমহলে। এই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে ভূমি পেদনেকরকে। বলিউড এডিটর নারায়ণ সিংয়ের প্রথম পরিচালিত ছবি এটি। সামাজিক প্রহসন ছবির মূল বিষয়। নরেন্দ্র মোদীর স্বচ্ছ ভারত অভিযানকে কেন্দ্র করেই মানুষের চিন্তা ভাবনা পরিবর্তনের প্রচেষ্টায় এই ছবি।  ছবির শুটিং শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই। সে ছবিও নিজের টুইটার আর ইনস্টাগ্রামে পোস্ট করে ফেলেছেন নায়ক।

আরও পড়ুন- বলশালির পদ্মাবতী

অক্ষয় আর ভূমি সেলফি তুলেছেন একটি ইন্ডিয়ান টয়লেটকে ব্যাকগ্রাউন্ডে রেখে। ক্যাপশনে শুভেচ্ছা চেয়েছেন সকলের। গোঁফ সহ আক্কির সপ্রতিভ হাসির সঙ্গে নতুন বিবাহিত স্ত্রীর বেশে ভূমি। মথুরার কাছে বারসানা ছিল শুটিং লোকেশন। প্রথম দিনই মথুরা পৌছে অক্ষয় পেয়েছেন একটি বিশেষ উপহার। সে ছবিও পোস্ট করেছেন নায়ক। এবছরটা অক্ষয়ের বেশ ভালোই গেছে। তাই পরের বছরের প্রস্তুতিটা নিয়েছেন বেশ কোমর বেঁধেই। পাইপলাইনে রয়েছে সুভাষ কাপুরের জলি এল এল বি টু, নীরজ পাণ্ডের ক্র্যাক এছাড়াও রয়েছে রোবট টু, গোল্ড। এ সব ছবির মধ্যেও টয়লেট-এক প্রেম কথা- একটু বেশিই নজর কাড়বে বলে মনে হচ্ছে।

 

.