যশের হাজিরায় নুসরত-নিখিলের সম্পর্কে জোরদার টানাপোড়েন?

নুসরতের বিষয়ে কোনও মন্তব্য করতে চাননি যশ 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 8, 2021, 02:01 PM IST
যশের হাজিরায় নুসরত-নিখিলের সম্পর্কে জোরদার টানাপোড়েন?
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : শুক্রবার ৩১-এ পড়লেন অভিনেত্রী ​নুসরত জাহান। তৃণমূল কংগ্রেসের সাংসদ অভিনেত্রীর জন্মদিনে বিতর্ক মাথা চাড়া দিতে শুরু করেছে তাঁর ব্যক্তিগত সম্পর্ক নিয়ে। নুসরতের সঙ্গে কাজ করতে গিয়ে কি তাঁর সঙ্গে যশ দাসগুপ্ত সম্পর্কে জড়িয়েছেন? সম্প্রতি এমন গুঞ্জন শুরু হয়েছে বিভিন্ন মহলে। বিষয়টি নিয়ে এবার একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের সামনে মুখ খুললেন অভিনেত্রী।
সর্বভারতীয় একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে নুসরত জাহান জানান, তাঁর ব্যক্তিগত জীবনে কোন সম্পর্ক আছে না নেই, তা নিয়ে তিনি মুখ খুলতে চান না। মানুষ কেন সব সময় তাঁর ব্যক্তিগত জীবন এবং সম্পর্ক নিয়ে বিভিন্ন ধরনের মন্তব্য করেন, তা বুঝতে পরেন না। তাঁর কাজ নিয়ে মানুষ মন্তব্য করুন। তিনি ভাল কাজ করছেন না করছেন না, সেই হিসেবে বিচার করা হোক তাঁর। ব্যক্তিগত সম্পর্ক নিয়ে তিনি কোনও মন্তব্য করতে চান না। ব্যক্তিগত সম্পর্ক তিনি কোনও কথা বলতে চান না বলে স্পষ্ট জানান নুসরত (Nusrat Jahan)।

আরও পড়ুন : Taimur-কেই চাই, নোরার কথায় চমকে উঠলেন Kareena

এদিকে যশ দাসগুপ্ত (Yash Dasgupta) জানান, প্রত্যেক বছর তিনি বেড়াতে বের হন। দেশের বিভিন্ন জায়গায় রোড ট্রিপে বেরিয়ে পড়েন তিনি। এবার সেই রোড ট্রিপে বেরিয়ে তিনি রাজস্থানে পৌঁছন বলে জানান যশ। যে কোনও কেউ রোড ট্রিপে বের হতে পারেন, তাই না? নুসরতের বিয়ে বা ব্যক্তিগত জীবনে কী হচ্ছে না হচ্ছে, সেটা তিনি তিনি কোনও মন্তব্য করতে চান না। যাঁর ব্যক্তিগত সম্পর্ক নিয়ে তাঁর কাছে জানতে চাওয়া হচ্ছে, সে বিষয়ে তাঁকেই জিজ্ঞাসা করা হোক বলেও সংশ্লিষ্ঠ সংবাদমাধ্যমের সাক্ষাতকারে জানান যশ।

.