২০০টি পরিবারের কাছে ইফতারের সামগ্রী পাঠালেন, লাইভ স্ট্রিমিংয়ে কথাও বললেন মিমি

রাজপুর-সোনারপুর এলাকার ২০০টি পরিবারের কাছে পৌঁছে গেলেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: May 2, 2020, 08:41 PM IST
২০০টি পরিবারের কাছে ইফতারের সামগ্রী পাঠালেন, লাইভ স্ট্রিমিংয়ে কথাও বললেন মিমি

নিজস্ব প্রতিবেদন : এই বছরটা আর পাঁচটা বছরের মতো নয়, অনেক আলাদা। করোনার প্রকোপ ঠেকাতে কঠিন এই পরিস্থিতিতে দূরত্ব বজায় না রেখে চললে নিজেদেরই বিপদে পরতে হবে। এবছর তাই রমজান পালন করতে হবে দূরত্ব বজায় রেখেই। ইফতারও একজোট হয়ে পালন করা যাবে না। এই বার্তা নিয়েই লাইভ স্ট্রিমিংয়ে রাজপুর-সোনারপুর এলাকার ২০০টি পরিবারের কাছে পৌঁছে গেলেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী।

গতবছর রাজপুর-সোনারপুর এলাকার যেসমস্ত মানুষের সঙ্গে মিলে একসঙ্গে ইফতার করেছিলেন, এবার লাইভ স্ট্রিমিংয়ে তাঁদের কাছে পৌঁছে গেলেন মিমি। তাঁদের খোঁজ-খবর নেওয়ার পাশাপাশি, ইফাতারের জন্য বিভিন্ন সামগ্রীও পাঠান সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। প্রয়োজনে পাশে থাকার বার্তাও দেন।

আরও পড়ুন-ইরফান আর নেই, শোকে বিহ্বল জলপাইগুড়ির পদ্মশ্রীপ্রাপ্ত 'অ্যাম্বুলেন্স দাদা'

আরও পড়ুন-বাবার সঙ্গে নানান অদেখা ছবি পোস্ট করলেন ইরফানের দুই ছেলে আয়ান ও বাবিল

করোনা নিয়ে প্রথম থেকেই সাধারণ মানুষকে সতর্ক করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। কঠিন এই পরিস্থিতিতে প্রয়োজনে বহু মানুষের পাশেও দাঁড়াতে দেখা যাচ্ছে তাঁকে। কখনও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল 'চা কাকু'র কাছে প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দিয়েছেন, কখনও আবার নববর্ষে অনাথ শিশুদের কাছে নতুন জামাকাপড় পাঠিয়েছেন। সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ভিডিয়ো পোস্ট করে মানুষকে সচেতন করার কাজও চালিয়ে যাচ্ছেন মিমি চক্রবর্তী।

.