Rachna Banerjee: নির্বাচনের রেজাল্টের আগেই পরিবারে দুঃসংবাদ, শোকে পাথর রচনা...

Rachana Banerjee: সপ্তমদফার ভোটে কলকাতা দক্ষিণ কেন্দ্রে ভোটদান করবেন নায়িকা। কিন্তু তার আগেই শুক্রবার পরিবারে ঘটে গেল এক অঘটন। ফের অভিভাবক হারালেন রচনা বন্দ্যোপাধ্যায়। শোকের ছায়া পরিবারে। 

Updated By: May 31, 2024, 10:12 PM IST
Rachna Banerjee: নির্বাচনের রেজাল্টের আগেই পরিবারে দুঃসংবাদ, শোকে পাথর রচনা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবছর লোকসভা নির্বাচনে(Loksabha Election 2024) তৃণমূল কংগ্রেসের(TMC) অন্যতম তারকা প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়(Rachana Banerjee)। ব্রিগেডের মঞ্চ থেকে হুগলি কেন্দ্রের জন্য রচনার নাম ঘোষণা করে সবাইকে চমকে দেন মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়। দীর্ঘদিন হুগলি কেন্দ্রে পড়ে থেকে ভোটের প্রচার করেছেন অভিনেত্রী। সপ্তমদফার ভোটে কলকাতা দক্ষিণ কেন্দ্রে ভোটদান করবেন নায়িকা। কিন্তু তার আগেই শুক্রবার পরিবারে ঘটে গেল এক অঘটন। 

আরও পড়ুন- Anant Ambani's pre-wedding party: পারফর্ম করবেন কেটি পেরিও! নাচ-গানে কে কত নিচ্ছেন?

জানা যাচ্ছে বৃহস্পতিবারই প্রয়াত হয়েছেন অভিনেত্রীর শাশুড়ি। নির্বাচনের ফলাফলের আগেই অভিনেত্রীর পরিবারে শোকের ছায়া। ভোটের প্রচারে রচনার পাশে দেখা যায় তাঁর স্বামীকে। মনোনয়নপত্র জমা দেওয়ার সময়ে রচনার সঙ্গে গিয়েছিলেন তাঁর স্বামী প্রবাল বসু। চুঁচুড়ার ঘড়ি মোড় থেকে বিরাট শোভাযাত্রা করে মনোনয়ন জমা দিতে যান তৃণমূলের তারকা প্রার্থী৷ সেদিনই রচনার পাশে ফ্রেমবন্দি হয়েছিলেন তাঁর স্বামী৷ প্রবালের পোশাকে ছিল বিশেষ চমক৷ সাদা রংয়ের পোশাকে বুকের কাছে ছাপানো ছিল রচনার ছবি৷

আরও পড়ুন- Anubrata Mondal: 'আমায় ফিরতে দে তারপর বুঝে নেব', তিহার থেকে কেষ্ট-বার্তা

কিন্তু নির্বাচনের ফলাফল বেরনোর আগেই শোনা গেল দুঃসংবাদ। শোকে পাথর রচনা ও তাঁর স্বামী। শনিবার আর্বানার কাছেই একটি ভোটকেন্দ্রে ভোটদান করবেন। তারপর মাত্রা তিনদিনের অপেক্ষা। আগামী ৪ জুন ফল ঘোষণা। সেদিনই জানা যাবে যে জনতার দরবারে পাস করতে পারলেন কিনা নায়িকা। গত বছরেই বাবাকে হারিয়েছিলেন নায়িকা। ভোটের প্রচারেও তাঁর মুখে শোনা যায় বাবার অনুপস্থিতির কথা। এবার আরও এক অভিভাবককে হারালেন দিদি নম্বর ওয়ান রচনা বন্দ্যোপাধ্যায়। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.