Anant Ambani's pre-wedding party: পারফর্ম করবেন কেটি পেরিও! নাচ-গানে কে কত নিচ্ছেন?

Anant-Radhika Wedding: শাকিরার পর এবার অনন্ত আম্বানীর প্রি ওয়েডিংয়ে গান গাইবেন কেটি পেরি। কয়েককোটির বিনিময়ে অতিথিদের জন্য গাইবেন এই বিশ্বখ্যাত গায়িকা। এর আগে জামনগরের প্রিওয়েডিং পার্টিতে গান গেয়েছিলেন রিহানা। তাঁর ফি-স ছিল ৫২ কোটি। এবার ইউরোপে পারফর্ম করতে কত পারিশ্রমিক নিচ্ছেন শাকিরা, ব্যাকস্ট্রিট বয়েজ থেকে কেটি পেরি। 

Updated By: May 31, 2024, 08:17 PM IST
Anant Ambani's pre-wedding party: পারফর্ম করবেন কেটি পেরিও! নাচ-গানে কে কত নিচ্ছেন?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এই মুহূর্তে বিশ্বের সবচেয়ে আলোচিত বিয়ে অনন্ত আম্বানি(Anant Ambani) ও রাধিকা মার্চেন্টের(Radhika Merchant)। দুজনের প্রাক-বিবাহ অনুষ্ঠানই রীতিমতো তোলপাড় ফেলে দিয়েছে। জামনগরের পর দ্বিতীয় দফায় অনন্ত আম্বানি আর রাধিকা মার্চেন্টের বিয়ের অনুষ্ঠান চলছে বিলাসবহুল ক্রুজে। যেখানে বড় বড় শিল্পপতি থেকে শুরু করে, বলিউড অভিনেতারা ভিড় জমিয়েছেন। জানা গেছে, ৩১ মে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের পে-ওয়েডিং পার্টিতে পারফর্ম করতে চলেছেন কেটি পেরি। 

আরও পড়ুন- Malaika-Arjun Break Up: অর্জুনের সঙ্গে বিচ্ছেদ মালাইকার, কেন সম্পর্কে ইতি টানলেন তারকা-জুটি?

দ্য সানের রিপোর্ট অনুযায়ী, কেটি পেরি লা ভিট ই আন ভিয়াজিও নামে একটি পার্টিতে গান গাইবেন। গায়িকার পারফরম্যান্সের বিশদ বিবরণ জানা গেছে ঘনিষ্ঠ সূত্রে। তারা বর্তমানে বার্সেলোনা এবং জেনোয়াতে স্টপ সহ ইউরোপের চারপাশে একটি স্পেস-থিমযুক্ত ক্রুজ-এ ৮০০ জন অতিথিকে আমন্ত্রণ জানিয়েছে। এটি শুক্রবার বিগ ব্যাশের জন্য পৌঁছে গেছে কানে, যা ৪০ মিলিয়ন পাউন্ডের এস্টেটে হবে। পার্টি চলবে পাঁচ ঘন্টা, কেটি এই পার্টির মুখ্য আকর্ষন। জানা যাচ্ছে এই পারম্যান্সের জন্য বড় অঙ্কের টাকা নিয়েছেন কেটি পেরি। এই প্রিওয়েডিংয়ে গান গাইবেন শাকিরাও। এই পারফরম্যান্সের জন্য শাকিরার পারিশ্রমিক ছিল ১৫ কোটি। 

অতিথিরা কান উপসাগরে অপেক্ষা করা জাহাজের একটি ছোট আর্মডা থেকে একটি বিশাল আতশবাজি প্রদর্শন দেখবেন। এর আগে, একটি ক্রুজ থেকে জনপ্রিয় ব্যান্ড ব্যাকস্ট্রিট বয়েজের পারফরম্যান্সের একটি ভিডিও অনলাইনে প্রকাশিত হয়েছিল। ভাইরাল ক্লিপটিতে ব্যাকস্ট্রিট বয়েজকে দেখানো হয়েছিল, যার মধ্যে নিক কার্টার, হাওই ডরো, ব্রায়ান লিট্রেল, এ জে ম্যাকলিন এবং কেভিন রিচার্ডসন সাদা পোশাকে ছিলেন, ক্রুজটিতে বিশাল দর্শকদের জন্য তাদের জনপ্রিয় ট্র্যাক 'আই ওয়ান বি উইথ ইউ' পরিবেশন করেছিলেন। ৭ কোটির টাকা পারিশ্রমিক পেয়েছেন তাঁরা। এর আগে জামনগরের প্রিওয়েডিং পার্টিতে গান গেয়েছিলেন রিহানা। তাঁর ফি-স ছিল ৫২ কোটি। 

ইতোমধ্যেই জামনগরে ও ইউরোপে প্রাক-বিবাহ আয়োজন নজর কাড়েছে বিশ্ববাসীর। এরপরেই বান্দ্রা-কুরলা কমপ্লেক্সের (বিকেসি) জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে হিন্দু বৈদিক রীতি অনুসারে সাত পাক ঘুরবেন দুজনে। ইতোমধ্যে তাদের বিয়ের কার্ড বেশ সাড়া ফেলে দিয়েছে সবার মাঝে। লাল আর সোনালিতে সাজানো কার্ডে রয়েছে শিব-পার্বতীর ছবি। বরাবরই ধর্মের প্রতি গভীর টান ধরা পড়েছে আম্বানিদের। বিয়ের কার্ডেও রেখে গেলেন তারা সেই ছাপ।

আরও পড়ুন- Cyclone Remal: রিমালের প্রভাব অব্যাহত! ক্ষতিগ্রস্ত ২ লক্ষ, ভারী বৃষ্টিতে মৃত ৬...

১২ জুলাই থেকে ১৪ জুলাই পর্যন্ত তিন দিন ধরে চলবে বিয়ের অনুষ্ঠান। জানা গেছে, ১২ জুলাই শুক্রবার মূল বিয়ের অনুষ্ঠান বা শুভ বিবাহের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হবে। এরপর শুভ আশীর্বাদ বা ঐশ্বরিক আশীর্বাদের জন্য একটি দিন রাখা হচ্ছে, যা হল শনিবার, ১৩ জুলাই। আর তারপর দিন ১৪ জুলাই রবিবার হবে জমকালো বিবাহোত্তর সংবর্ধনা বা মঙ্গল উৎসব। ১২ জুলাই বিয়ের মূল অনুষ্ঠানের জন্য অতিথিদের ভারতীয় ঐতিহ্যবাহী পোশাক পরে আসতে বলা হয়েছে। পরের দিন শুভ আশীর্বাদ অনুষ্ঠানের জন্য ড্রেস কোড হল ইন্ডিয়ান ফরমালস। ১৪ জুলাইয়ের রিসেপশনে অতিথিরা ‘ইন্ডিয়ান চিক’ থিম অনুযায়ী পোশাক পরতে পারবেন।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.