Bangla Medium : মাথায় বেনী, পায়ে হাওয়াই চটিতে তিয়াসা, 'বাংলা মিডিয়াম'-এ ফিরছে 'কৃষ্ণকলি' জুটি

শ্যামবর্ন মেয়ে শ্যামার গল্প নিয়ে ২০১৮-তে হাজির হয়েছিল 'কৃষ্ণকলি' ধারাবাহিক। যেখানে শ্যামা আর নিখিলের জুটি মনে ধরেছিল দর্শকদের। অল্প সময়ের মধ্যেই জনপ্রিয়তা পেয়েছিল সেই ধারাবাহিক। চলতি বছরের জানুয়ারি মাসে শেষ হয়েছিল 'কৃষ্ণকলি'। তারপর বছর শেষে আবারও টিভির পর্দায় ফিরছে শ্যামা-নিখিল জুটি, অর্থাৎ তিয়াসা লেপচা ও নীল ভট্টাচার্য। আসছে নতুন ধারাবাহিক 'বাংলা মিডিয়াম'।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 9, 2022, 07:34 PM IST
Bangla Medium : মাথায় বেনী, পায়ে হাওয়াই চটিতে তিয়াসা, 'বাংলা মিডিয়াম'-এ ফিরছে 'কৃষ্ণকলি' জুটি

Bengali Serials,Tiyasha Roy, Nil Bhattacharya, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : শ্যামবর্ন মেয়ে শ্যামার গল্প নিয়ে ২০১৮-তে হাজির হয়েছিল 'কৃষ্ণকলি' ধারাবাহিক। যেখানে শ্যামা আর নিখিলের জুটি মনে ধরেছিল দর্শকদের। অল্প সময়ের মধ্যেই জনপ্রিয়তা পেয়েছিল সেই ধারাবাহিক। চলতি বছরের জানুয়ারি মাসে শেষ হয়েছিল 'কৃষ্ণকলি'। তারপর বছর শেষে আবারও টিভির পর্দায় ফিরছে শ্যামা-নিখিল জুটি, অর্থাৎ তিয়াসা লেপচা ও নীল ভট্টাচার্য। আসছে নতুন ধারাবাহিক 'বাংলা মিডিয়াম'।

গত অক্টোবরেই শুরু হয়ে গিয়েছিল 'বাংলা মিডিয়াম' ধারাবাহিকের শ্যুটিং। জানা যাচ্ছে, বাংলা মিডিয়ামের গল্প এগোবে কেন্দ্রীয় চরিত্র ইন্দিরাকে ঘিরে। ইন্দিরার স্বপ্নপূরণের যাত্রাপথের গল্প উঠে আসবে এই ধারাবাহিকে। যে কিনা ইংরাজি মাধ্যম স্কুলের শিক্ষিকা হওয়ার স্বপ্ন দেখে এবং সমাজের নানান বিধি নিষেধকে চ্যালেঞ্জ জানায়। ধারাবাহিকের গল্পে দেখা যাবে কাটোয়ার প্রত্যন্ত গ্রাম থেকে উঠে আসে ইন্দিরা, তার পড়াশোনা বঙ্গ বিনোদিনী বালিকা বিদ্যালয়ে। ইন্দিরা যে একজন দক্ষ বিজ্ঞানের শিক্ষিকা, ইতিমধ্যেই সে তা প্রমাণ করেছে। কলকাতার এক ইংরাজি মাধ্যম স্কুলে সে চাকরি পায়। সেখানেই তার আলাপ হয় বিক্রমের সঙ্গে। চাকরি করতে করতে বাংলা মাধ্যমে পড়াশোনার জন্য প্রতি পদে অপমানিত হতে হয় ইন্দিরাকে। এভাবেই এগোয় বাংলা মিডিয়ামের গল্প। ধারাবাহিকে ইন্দিরার ভূমিকায় তিয়াসাকে এবং বিক্রমের চরিত্রে দেখা যাবে নীল ভট্টাচার্যকে। ৯ ডিসেম্বর, বৃহস্পতিবার সাংবাদিক বৈঠকে হাজির ছিল টিম 'বাংলা মিডিয়াম'। 

আরও পড়ুন-কপালে তিলক, গলায় মালা, কাশী বিশ্বনাথ মন্দিরে দেব ও মিঠুন

এই ধারাবাহিকে নজর কাড়তে চলেছে তিয়াসার লুক। যেখানে সুতির শাড়ি, মাথায় বেনী, আর 'হাওয়াই চটি'তে দেখা গিয়েছে 'ইন্দিরা'কে। অন্যদিকে, প্রিন্টেড শার্ট আর ব্লেজারে দেখা গিয়েছে নীল ভট্টাচার্য ওরফে 'বিক্রম'কে। 

আরও পড়ুন-পাশে কিরণ, পুজোয় মন দিলেন আমির খান

প্রসঙ্গত, 'কৃষ্ণকলি' নির্মাতা সুশান্ত দাসের প্রযোজনা সংস্থা-ই 'বাংলা মিডিয়াম' ধারাবাহিকটি বানাচ্ছেন। ১২ ডিসেম্বর থেকে টিভির পর্দায় সম্প্রচারিত হতে চলেছে 'বাংলা মিডিয়াম'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.