বলিউডের 'রাজ' শেষ হয়ে যাচ্ছে

আগামী শুক্রবার মুক্তি পেতে চলেছে রাজ  রিবুট। বলিউডের বিখ্যাত সিনেমা রাজ-সিনেমার চতুর্থ কিস্তির এই ছবিতে অভিনয় করবেন ইমরান হাসমি, কৃতি খারবান্দা, গৌরব অরোরা। রাজ রিবুট-ই এই সিরিজের শেষ সিনেমা হতে চলেছে। এমন কথা জানিয়েছে খোদ মহেশ ভাট। ভাট ক্যাম্পের পক্ষ থেকে বলা হয়েছে ১৪ বছর ধরে এই রাজ সিরিজ দর্শকদের বিনোদন করে গিয়েছে। কিন্তু এবারের 'রাজ রিবুট'-এর মাধ্যমেই রাজ সিরিজের যবনিকা পাত ঘটতে চলেছে।

Updated By: Sep 11, 2016, 03:22 PM IST
বলিউডের 'রাজ' শেষ হয়ে যাচ্ছে

ওয়েব ডেস্ক: আগামী শুক্রবার মুক্তি পেতে চলেছে রাজ  রিবুট। বলিউডের বিখ্যাত সিনেমা রাজ-সিনেমার চতুর্থ কিস্তির এই ছবিতে অভিনয় করবেন ইমরান হাসমি, কৃতি খারবান্দা, গৌরব অরোরা। রাজ রিবুট-ই এই সিরিজের শেষ সিনেমা হতে চলেছে। এমন কথা জানিয়েছে খোদ মহেশ ভাট। ভাট ক্যাম্পের পক্ষ থেকে বলা হয়েছে ১৪ বছর ধরে এই রাজ সিরিজ দর্শকদের বিনোদন করে গিয়েছে। কিন্তু এবারের 'রাজ রিবুট'-এর মাধ্যমেই রাজ সিরিজের যবনিকা পাত ঘটতে চলেছে।

আরও পড়ুন- 'সিক্রেট সুপারস্টারে' আমির খানের এই লুকটা দেখলে আপনি চমকাতে বাধ্য

২০০২ সালে বিক্রম ভাট পরিচালিত রাজ প্রথমবার মুক্তি পায়। সেবার মুখ্য ভূমিকায় ছিলেন বিপাশা বসু, দিনো মারিয়া। বক্স অফিসে বড় হিট করে রাজ। ৭ বছর পর মুক্তি পায় 'রাজ টু-দ্য মিস্ট্রি কনটিনিউস'। সেবার রাজ টু-তে ছিলেন কঙ্গনা রানওয়াত, ইমরান হাসমি। ২০১২ সালে রাজ থ্রি রিলিজ করে। ফেরেন বিপাশা বসু। তবে বক্স অফিসে সেভাবে সাফল্য পায়নি। ক দিন পরেই রিলিজ করছে রাজ ফোর (রাজ রিবুট)। এটাই শেষ।   

 

.