যে কারণের জন্য সানি লিওনকে প্রথমে মডেল হতে দেওয়া হয়নি

সানি লিওন নামটা শুনলেই পর্নস্টার বলে অনেকে নাক উঁচু করতে পারেন। কিন্তু জনপ্রিয়তার কথা উঠলে সানি লিওন যে উপরের দিকে থাকবেন সেটা নিয়ে কারও সন্দেহ নেই।

Updated By: Sep 11, 2016, 02:08 PM IST
যে কারণের জন্য সানি লিওনকে প্রথমে মডেল হতে দেওয়া হয়নি

ওয়েব ডেস্ক: সানি লিওন নামটা শুনলেই পর্নস্টার বলে অনেকে নাক উঁচু করতে পারেন। কিন্তু জনপ্রিয়তার কথা উঠলে সানি লিওন যে উপরের দিকে থাকবেন সেটা নিয়ে কারও সন্দেহ নেই।

আরও পড়ুন- ভারতের পছন্দের পাঁচ পর্নস্টার

পর্নস্টার থেকে বলিউড স্টার হওয়ার পথটা মসৃণ ছিল না, সহজ ছিল না সানি লিওনের। কিন্তু সেটা হয়েছে। আর মডেলিংয়ের দুনিয়ায় সানির চাহিদা তো আকাশছোঁয়া। একবার র‍্যাম্প ওয়াক করতে সানি যে কোনও বলিউড নায়িকার যে বেশী পারিশ্রমিক নেন। শুধু ভারতে নয়, দুবাই থেকে ব্যাঙ্কক। সর্বত্রই সানির চাহিদা রয়েছে।

আরও পড়ুন- হঠাত্‍ করে টুইটারে ট্রেন্ড করছেন এই পর্নস্টার, কারণটা ভারী অদ্ভূত

কিন্তু জানেন কী সানি লিওনকে প্রথমে মডেলিংয়ের কোনও সুযোগই দেওয়া হয়নি। যখন সানি প্রথমবার তাঁর ছবি, পোর্টফোলিও নিয়ে এক মাঝারি মাপের সংস্থার কাছে যান, তখন তাঁকে বলা হয় তাঁর মডেল হওয়ার কোনও যোগ্যতা নেই। নিউ ইয়র্ক ফ্যাশান উইকে হাঁটার পর এক সাক্ষাত্‍কারে সানি লিওন নিজেই জানালেন, প্রথমে তিনি যখন মডেলিংয়ের সুযোগ খুঁজতে যান, তখন তাঁকে বলা হয় মডেল হওয়ার যোগ্যতা তার নেই। সানিকে বলা হয় তিনি বেশ মোটা, বেঁটে আর মুখে বিশেষ কিছুই বৈশিষ্ট্য নেই। সানি সেসব 'অযোগ্যতা' নিয়েই আজ বিশ্বের অন্যতম জনপ্রিয় মডেল। হেঁটে এলেন দুনিয়ার সেরা ফ্যাশান শো নিউইয়র্ক ফ্যাশান উইকে।     

.