'দিল দিয়া গল্লা'য় ক্যাটের সঙ্গে আরও বেশি রোম্যান্টিক সলমন

অপেক্ষা শেষ। অবশেষে মুক্তি পেল 'টাইগার জিন্দা হ্যায়'-এর সেই রোম্যান্টিক ট্র্যাক। ফের একবার প্রাক্তন বান্ধবীর সঙ্গে রোম্যান্স করতে দেখা গেল সল্লুকে। শনিবার রাতে বিগ বসের ঘরে 'দিল দিয়া গল্লা' গানটি লঞ্চ করেন টাইগার ও তাঁর প্রেমিকা জোয়া। আর গানটি মুক্তি পাওয়ার ১০ ঘণ্টার মধ্যেই ৪০ লক্ষ ভিউ হয়ে তুফান তুলল ইউটিউবে। 'যশ রাজ ফিল্মস' ঘরানার অন্যান্য গানের মতো এই গানটিও আগ মার্কা রোম্যান্টিক ।

Updated By: Dec 3, 2017, 10:17 AM IST
'দিল দিয়া গল্লা'য় ক্যাটের সঙ্গে আরও বেশি রোম্যান্টিক সলমন

নিজস্ব প্রতিবেদন : অপেক্ষা শেষ। অবশেষে মুক্তি পেল 'টাইগার জিন্দা হ্যায়'-এর সেই রোম্যান্টিক ট্র্যাক। ফের একবার প্রাক্তন বান্ধবীর সঙ্গে রোম্যান্স করতে দেখা গেল সল্লুকে। শনিবার রাতে বিগ বসের ঘরে 'দিল দিয়া গল্লা' গানটি লঞ্চ করেন টাইগার ও তাঁর প্রেমিকা জোয়া। আর গানটি মুক্তি পাওয়ার ১০ ঘণ্টার মধ্যেই ৪০ লক্ষ ভিউ হয়ে তুফান তুলল ইউটিউবে। 'যশ রাজ ফিল্মস' ঘরানার অন্যান্য গানের মতো এই গানটিও আগ মার্কা রোম্যান্টিক ।

এর আগে 'সোয়াগ সে সোয়াগত' করে তাঁদের দুনিয়ায় আহ্বান জানিয়েছিলেন টাইগার ও জোয়া। 'দিল দিয়া গল্লা' গানে প্রতিফলিত হল সেই রোম্যান্টিক জগত।  এনিয়ে টাইগার জিন্দা হ্যায়ের দুদুটি গান মুক্তি পেল। 

গানের মধ্যেই দেখা গেল প্রেমিকা জোয়াকে প্রেম নিবেদন করতে দুধ সাদা বরফের চাদরে রঙ লাগিয়েছেন সলমন। একেঁছেন ক্যাটের (জোয়া) ছবি। যদিও সল্লুর আকাঁ সেই ছবি আগেই সামনে এসেছিল। তবুও রোম্যান্টিক ট্র্যাকের সঙ্গে সেই ছবি যেন আরও বেশি রঙিন হয়ে উঠল। 

আরও পড়ুন- দুই 'দঙ্গল কন্যা'র হট ডান্স ভাইরাল

.