হাওয়ায় শরীর ভাসিয়ে নাচলেন ক্যাটরিনা, ভাইরাল ভিডিও

আপকামিং ফিল্ম 'ঠগস অফ হিন্দুস্থান'-এর জন্য নাচের রিহার্সাল করছেন বলিউড ডিভা ক্যাটরিনা কাইফ। সেই নাচের রিহার্সালের ভিডিও নিজেই পোস্ট করেছেন সোশ্যাল সাইটে। যেটা দেখে বেশ বোঝা যাচ্ছে সিনেমাটির জন্য কতটা পরিশ্রম করছেন ক্যাট। 'ঠগস অফ হিন্দুস্থান'-এ ক্যাটরিনার ডান্স স্টেপ গুলি যে বেশ কঠিন তা ভিডিওতেই স্পষ্ট। তবে সে যত কঠিনই হোক না কেন, এই কঠিন স্পেপই সুন্দরভাবে ফুটিয়ে তুলতে কোনও কসরতই ছাড়ছেন না অভিনেত্রী।

Updated By: Feb 2, 2018, 09:08 PM IST
হাওয়ায় শরীর ভাসিয়ে নাচলেন ক্যাটরিনা, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন : আপকামিং ফিল্ম 'ঠগস অফ হিন্দুস্থান'-এর জন্য নাচের রিহার্সাল করছেন বলিউড ডিভা ক্যাটরিনা কাইফ। সেই নাচের রিহার্সালের ভিডিও নিজেই পোস্ট করেছেন সোশ্যাল সাইটে। যেটা দেখে বেশ বোঝা যাচ্ছে সিনেমাটির জন্য কতটা পরিশ্রম করছেন ক্যাট। 'ঠগস অফ হিন্দুস্থান'-এ ক্যাটরিনার ডান্স স্টেপ গুলি যে বেশ কঠিন তা ভিডিওতেই স্পষ্ট। তবে সে যত কঠিনই হোক না কেন, এই কঠিন স্পেপই সুন্দরভাবে ফুটিয়ে তুলতে কোনও কসরতই ছাড়ছেন না অভিনেত্রী।

যেখানে দেখা যাচ্ছে নাচের জন্য পুরো শরীরকে হাওয়ায় ভাসিয়ে দিয়েছেন ক্যাটরিনা। অভ্যাসের জন্য এই কঠিন স্টেপটাই বারবার করতেও পিছপা হননি ক্যাট। ইনস্টা অ্যাকাউন্টে ভিডিও পোস্ট করে ক্যাপশানে লিখেছেন,  "Rewind and Repeat .....  #thugslife." ক্যাট ছাড়াও তাঁর কিছু ভক্তও ভিডিওটা শেয়ার করেছেন সোশ্যাল সাইটে। 

 

 

A post shared by Katrina Kaif (@katrinakaif) on

.