ফের ভাইরাল শাহরুখ-কন্যা সুহানার ছবি

সোশ্যাল সাইটে ছড়িয়ে পড়েছে ছবি 

Updated By: Nov 16, 2018, 12:22 PM IST
ফের ভাইরাল শাহরুখ-কন্যা সুহানার ছবি

নিজস্ব প্রতিবেদন : তিনি কিং খান-কন্যা। ছোট থেকেই তাঁর উপর ক্যামেরার ফ্ল্যাশ অব্যাহত। কখনও শাহরুখ খানের সঙ্গে ক্রিকেট মাঠে আবার কখনও মা গৌরী খানের সঙ্গে কোনও পার্টিতে দেখা যায় তাঁকে। পাপারাত্জির চোখের নাগালে সব সময় থাকেন সুহানা খান। সম্প্রতি তাঁর ছবি উঠে আসে ভগ ম্যাগাজিনেও। ভগের ফটোশুটে সুহানা খানের ছবি উঠে আসতেই তা নিয়ে উচ্ছ্বসিত হয়ে পড়েন শাহরুখ খান। যা নিয়ে সম্প্রতি বিস্তর আলোচনাও শুরু হয়ে যায়। এসবের পর এবার ফের ভাইরাল হল শাহরুখ-কন্যার ছবি।

আরও পড়ুন : করিনাদের সামনেই অর্জুনের সঙ্গে ঘনিষ্ঠ মালাইকা, ভাইরাল ছবি
সম্প্রতি সুহানা খানের একটি ছবি প্রকাশ্যে আসে। যেখানে ক্রপ টপ পরে ছবি তুলতে দেখা যায় সুহানাকে। কোনও মেকআপ ছিল না তাঁর চোখে মুখে। শুধু মাত্র মাসকারা এবং লিপ লাইনার দিয়েই সাজতে দেখা যায় সুহানা খান-কে। সূর্যের দিক মুখ করে সুহানা খানের সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।
দেখুন সেই ছবি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে শাহরুখ-কন্যার অভিনয় নিয়ে আগ্রহী বলিউডের একাধিক প্রযোজক, পরিচালক। শোনা যায়, সঞ্জয় লীলা বনশালি থেকে শুরু করে করণ জহর একাধিক নামি পরিচালক নাকি সুহানা খান-কে তাঁদের ছবিতে আনার ইচ্ছা প্রকাশ করেছেন। কিন্তু, শাহরুখ খান কিংবা গৌরী খান এখনও এ বিষয়ে তাঁদের মতামত জানাননি। শুধু তাই নই, গৌরী খানের রেড চিলিজ-এর মাধ্যমেই কি সুহানা খান-কে বলিউডে নিয়ে আসা হবে, সে বিষয়েও কোনও মন্তব্য করেননি কিং খান।

আরও পড়ুন : আলোয় সাজল দীপিকার বাংলো, ফুলে ভরে গেল রণবীরের বাড়িও, দেখুন
সম্প্রতি 'ধড়ক' দিয়ে বলিউডে ডেবিউ করেন শ্রীদেবী-কন্যা জাহ্নবী কাপুর। করণ জহরের আগামী সিনেমা 'তখত'-এও নাকি জাহ্নবীকে দেখা যাবে। অন্যদিকে 'কেদারনাথ' দিয়ে বলিউডে ডেবিউ করছেন সইফ-কন্যা সারা আলি খান। ইতিমধ্যেই সিনেমার ট্রেলর মুক্তি পেয়েছে। যা শেখে সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন সারা আলি খান। তবে শুধু 'কেদারনাথ' নয়, পরিচালক রোহিত শেঠির 'সিম্বা'-তেও দেখা যাবে তাঁকে। এই সিনেমায় সারার বিপরীতে রয়েছেন রণবীর সিং। আগামী ৩ ডিসেম্বর মুক্তি পাবে 'সিম্বা'-র ট্রেলর। জাহ্নবী এবং সারার পাশাপাশি চাঙ্কি পান্ডে-কন্যা অনন্যা পান্ডেকেও শিগগিরই রুপোলি পর্দায় দেখা যাবে। করণ জহরের 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার'-এর সিক্যুয়েল দিয়েই বলিউডে আসবেন তিনি। এই সিনেমায় অনন্যার সঙ্গে রয়েছেন টাইগার শ্রফএবং তারা সুতারিয়া।

.