New Bengali Movie: মুক্তি পেল নতুন বাংলা ছবি 'গুডবাই ভেনিস'-এর টিজার পোস্টার

New Bengali Movie: বড়ো পর্দায় এবার ভেনিস এর গল্প। মুক্তি পেল নতুন বাংলা ছবি 'গুডবাই ভেনিস'এর টিজার পোস্টার। পরিচালনার দ্বায়িত্বে থাকছেন পরিচালক নিলাঞ্জন মুখার্জী। একটা সম্পর্কের গল্প বলবে এই ছবি 'গুডবাই ভেনিস'।  

Updated By: Apr 15, 2023, 06:50 PM IST
New Bengali Movie: মুক্তি পেল নতুন বাংলা ছবি 'গুডবাই ভেনিস'-এর টিজার পোস্টার

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্য়ুরো: কলেজের পর সময়ের নিয়মে ছাড়াছাড়ি হয়ে যাওয়া পাঁচ বন্ধু বহুদিন পর আবার মিলিত হয় একটি রোড ট্রিপের জন্য এবং সেই রোড ট্রিপের শেষে কি হয় সেটা নিয়েই এই গল্প। তবে প্রকাশিত পোস্টারে দেখা যাচ্ছে চার জন কে,পেছনে ভেনিসের প্রেক্ষাপট। তাহলে পাঁচ নম্বর বন্ধুটি কোথায় ? সম্পর্কের ভাঙা গড়ার গল্প বলবে এই ছবি।

পরিচালক জানিয়েছেন,সেটারই উত্তর দেবে এই সিনেমা। অন্যান্য রোড ট্রিপ সিনেমাতে সাধারণত যা হয়ে থাকে, এই সিনেমার গল্প তার থেকে একেবারেই আলাদা হতে চলেছে। ছবির ক্রিয়েটিভ প্রোডিউসার জয়ব্রত দাশ এবং সিনেমাটোগ্রাফির দায়িত্বে আছেন অর্ণব লাহা।

আরও পড়ুন: Jongole Mitin Mashi Poster Released: মুক্তি পেল 'জঙ্গলে মিতিন মাসি'-র পোস্টার

ছবির মিউজিকের দায়িত্বে আছেন সৌম্য ঋত। ছবিটি প্রযোজনা করছে কুইনটেলস স্টুডিও এবং কার্যনির্বাহী প্রযোজনা করছে সিনেনিক স্টুডিও। তবে কারা অভিনয় করেছেন এই ছবিতে সেই ব্যাপারে এখনও ধোঁয়াশা রেখেছেন ছবির পরিচালক ,তবে শীঘ্রই জানা যাবে তাদের নাম।

আরও পড়ুন: Ridhima-Gaurav: মা হচ্ছেন ঋদ্ধিমা, নববর্ষে পরিবারে নতুন অতিথি আসার খবর দিলেন সস্ত্রীক গৌরব

 এই ছবির অধিকাংশ অংশ শুট হবে ইটালির ভেনিসে এবং বাকি অংশ হবে রোম আর ফ্লোরেন্সে। সম্ভবত এটিই প্রথম বাংলা ছবি যার প্রিন্সিপাল ফটোগ্রাফি ইতালিতে হবে। আগামী বছর থিয়েটারে মুক্তি পাবে এই ছবি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.