ঘনিষ্ঠ ছবি প্রকাশ্যে, বিয়ের আগেই অন্তঃসত্ত্বা প্রিয়াঙ্কা?

সুন্দরভাবে তুলে ধরা হয়েছে 

Updated By: Sep 10, 2019, 12:20 PM IST
ঘনিষ্ঠ ছবি প্রকাশ্যে, বিয়ের আগেই অন্তঃসত্ত্বা প্রিয়াঙ্কা?

নিজস্ব প্রতিবেদন: মুক্তি পেল 'দ্য স্কাই ইস পিঙ্ক'-এর ট্রেলার। প্রিয়াঙ্কা চোপড়া, ফারহান আখতার, জায়রা ওয়াসিমকে একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাচ্ছে এই সিনেমার। ফারহান, প্রিয়াঙ্কা, জায়রার সঙ্গে এই সিনেমায় দেখা যাচ্ছে অভিনেতা রোহিত সরফকেও। পরিচালক সোনালি বোসের এই সিনেমার ট্রেলার মুক্তি পাওয়ার পর পরই কয়েক লক্ষ ভিউ হয়েছে ইউ টিউবে।

আরও পড়ুন : প্রকাশ্যে ফারহান আখতারের কাঁধে চেপে বসলেন প্রিয়াঙ্কা
দেখুন ট্রেলার...

 

ছবির ট্রেলারে প্রিয়াঙ্কা চোপড়া এবং ফারহান আখতারকে দেখা যাচ্ছে জায়রা ওয়াসিম-এর বাবা, মায়ের চরিত্রে। ট্রেলার উঠে এসেছে প্রিয়াঙ্কা-ফারহানের গভীর প্রেমের গল্প। বিয়ের আগে পিগির অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়কেও তুলে ধরা হয়েছে 'দ্য স্কাই ইস পিঙ্ক'-এর ট্রেলারে। 

আরও পড়ুন : 'লুকোবেন না', বিশ্ব আত্মহত্যা প্রতিরোধ দিবসে বার্তা স্বস্তিকার
শুধু তাই, বাবা-মায়ের ২৫ বছরের প্রেমের সম্পর্ক এবং তাঁদের জীবনের টানাপোড়েনকে সুন্দরভাবে দর্শকদের সামনে তুলে ধরেছেন তাঁদের টিনেজার কন্যা। সিনেমায় সেই চরিত্রেই দেখা যাচ্ছে বলিউডের কাশ্মীরি-কন্যাকে। প্রসঙ্গত এই সিনেমার বেশ কয়েকটি দৃশ্যে ফারহান আখতার এবং প্রিয়াঙ্কা চোপড়ার ঘনিষ্ঠ রসায়নকে তুলে ধরা হয়েছে সুন্দরভাবে।

আরও পড়ুন : বিয়ে করছেন! হলুদ রঙের শাড়ি পরে সুস্মিতা কী করলেন দেখুন
আগামী ১১ অক্টোবর মুক্তি পাবে সোনালি বোসের এই সিনেমা। মুক্তির আগেই প্রিয়াঙ্কা এবং ফারহানের অনস্ক্রিন রসায়ন নিয়ে উচ্ছ্বসিত তাঁদের ভক্তরা।  বিয়ের পর 'দ্য স্কাই ইস পিঙ্ক' দিয়ে বলিউডে কামব্যাক করলেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। এর আগে 'দিল ধড়কনে দো'-তেও প্রিয়াঙ্কা চোপড়া এবং ফারহান আখতারকে একসঙ্গে দেখা গিয়েছে স্ক্রিন শেয়ার করতে।  তবে 'দ্য স্কাই ইস পিঙ্ক'-এর পর বলিউডে প্রিয়াঙ্কাকে আর কোন প্রজেক্টে দেখা যাবে, সে বিষয়ে কিছু জানা যায়নি।

.