Govinda:গোবিন্দার বাড়িতে টানা তিন সপ্তাহ এঁটো বাসন ধুলেন স্বয়ং মন্ত্রীর মেয়ে! কেন?

গোবিন্দের স্ত্রী সুনিতা আহুজা জানিয়েছেন, কীভাবে একজন মন্ত্রীর মেয়ে প্রায় ২০ দিন তাঁদের বাড়িতে পরিচারিকার ছদ্মবেশে ছিলেন। এমনকি গভীর রাত অবধি গোবিন্দের জন্য সে অপেক্ষায় জেগে থাকত।

Updated By: Sep 14, 2024, 05:20 PM IST
Govinda:গোবিন্দার বাড়িতে টানা তিন সপ্তাহ এঁটো বাসন ধুলেন স্বয়ং মন্ত্রীর মেয়ে! কেন?
গোবিন্দ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:১৯৯০-এর দশকে সবচেয়ে জনপ্রিয় চলচ্চিত্র তারকাদের মধ্যে একজন ছিলেন গোবিন্দ এবং বিশাল জনপ্রিয়তা অর্জন করেছিলেন। তার জনপ্রিয়তা এমন ছিল যে মহিলারা তার বাড়ির বাইরে এবং ফিল্ম সেটের বাইরে জড়ো হতেন এবং অপেক্ষা করতেন । তার স্ত্রী সুনীতার মতে, কেউ কেউ তাকে মঞ্চে দেখতে পেয়ে আবার অজ্ঞান হয়ে যেতেন। তিনি আরও বলেছেন যে একবার, একজন মহিলা যিনি গোবিন্দ'র বিশাল বড় ভক্ত(fan)ছিলেন তিনি তাদের বাড়িতে গৃহকর্মী হওয়ার ভান করেছিলেন এবং দিনের পর দিন তাদের বাড়িতে ছিলেন। সুনীতা জানিয়েছেন, ওই মহিলা আসলে একজন মন্ত্রীর মেয়ে।

আরও পড়ুন- Alia Bhatt: রণবীর জানেন? আলিয়ার রাতের ঘুম কেড়ে নিয়েছেন সইফ-পুত্র!

'টাইমআউট উইথ অঙ্কিত' নামক একটি পডকাস্টে, সুনিতা তার স্বামীর সময়কালে ইন্ডাস্ট্রিতে যে ধরনের জনপ্রিয়তা ছিল সে সম্পর্কে সবিস্তারে জানিয়েছেন। একটি ঘটনার কথা মনে করে সুনিতা জানান, “ওই মহিলা ভক্তটি আমাদের বাড়িতে পরিচারিকার ছদ্মবেশে সাহায্য করার ভান করেছিল এবং সে প্রায় ২০-২২ দিন আমাদের সাথে ছিল। আমি ভেবেছিলাম যে তাকে দেখেই মনে হচ্ছে সে একটি ভাল পরিবার থেকে এসেছে। আমি আমার শাশুড়িমা-কে বলেছিলাম যে সেই মহিলাটি থালা বাসন বা ঘর পরিষ্কার করতে অবধি জানেন না। অবশেষে, আমরা জানতে পেরেছিলাম যে তিনি একজন মন্ত্রীর মেয়ে এবং একজন গোবিন্দ ভক্ত।”

আরও পড়ুন- Bohurupi:'বহুরূপী' চেনাবে শ্রেষ্ঠাকে, বসন্তের বিয়ে দিচ্ছেন ননিচোরা বাউল!

তিনি আরও বলেছেন, “আমি তখন কিশোরী ছিলাম কিন্তু তাও আমার সন্দেহ হয়েছিল। তিনি অনেক রাত অবধি দেরি করে জেগে থাকতেন গোবিন্দের জন্য এবং অপেক্ষা করতেন। আমি অবাক হতাম। অবশেষে, আমি যখন তার ব্যাপারে ব্যাকগ্রাউন্ড চেক করতে যাই,তখন জানতে পারি তার আসল পরিচয়। তিনি তখন আমাদের কাছে কেঁদে ফেলেন এবং স্বীকার করলেন যে তিনি গোবিন্দের ভক্ত। তারপর তার বাবা তাকে নিয়ে যেতে সাথে চারটি গাড়ি নিয়ে এসেছিলেন। এইরকম ছিল তার জনপ্রিয়তা ।”
সুনিতা আহুজা ১৯৮৭ সালে গোবিন্দকে বিয়ে করেন, চলচ্চিত্র জগতে তার পরিচিতি ও আত্মপ্রকাশের ঠিক এক বছর পর। গোবিন্দের কেরিয়ারের বিপত্তির ভয়ে, এই দম্পতি এক বছরেরও বেশি সময় ধরে তাদের বিবাহ গোপন রেখেছিলেন। যখন তাদের মেয়ের বয়স প্রায় এক বছর তখন তারা বিশ্বের কাছে তাদের বিয়ের ঘোষণা করেন।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.