Femina Miss India World 2020: তেলেঙ্গানার Manasa-র মাথায় উঠল মুকুট

নিজস্ব প্রতিবেদন : মানাসা বারাণসী (Manasa Varanasi), তেলেঙ্গানার এই সুন্দরীর মাথায় উঠল VLCC ফেমিনা মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড ( Femina Miss India World 2020)র মুকুট। বুধবার, মুম্বইয়ে আয়োজিত এক অনুষ্ঠানের মধ্যে দিয়ে বেছে নেওয়া হল দেশের সেরা তিন সুন্দরীকে। 

মানাসা ছাড়া আরও দুই সুন্দরী হলেন হরিয়ানার মণিকা শেওকান্দ (Manika Sheokand) এবং উত্তরপ্রদেশের মান্যা সিং (Manya Sing)। যাঁকে ফেমিনা ফেমিনা মিস গ্র্যান্ড ইন্ডিয়া (VLCC Femina Miss Grand India 2020) ফেমিনা মিস ইন্ডিয়ার রানার্স আপ (VLCC Femina Miss India 2020) হিসাবে বেছে নেওয়া হয়েছে। এই তিন সুন্দরী ভারতের হয়ে আন্তর্জাতির সৌন্দর্য প্রতিযোগিতায় প্রতিনিধিত্ব করবেন। 

আরও পড়ুন-ডুয়ার্সে Arijit Singh, অনুরাগীদের সঙ্গে লেন্সবন্দি গায়ক

VLCC ফেমিনা মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড ( Femina Miss India World 2020) জুরি টিমে ছিলেন নেহা ধুপিয়া, চিত্রাঙ্গদা সিং, পুলকিত সম্রাট। ছিলেন দুই বিখ্যাত ফ্যাশন ডিজাইনার ফাল্গুনী ও শেন পিকক। 

আরও পড়ুন-Satyajit-র সঙ্গে সম্পর্ক! কেরিয়ার হারানোর মুখে হাল ধরেন Uttam

আরও পড়ুন-''কাজ থেকে ফিরে কাঁদতে কাঁদতে ঘুমাই'', অবসাদে ভুগছেন Aamir-র মেয়ে Ira

প্রসঙ্গত রাজ্যস্তরে প্রতিযোগিতা জেতার পরই জাতীয় স্তরে মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় অংশ নেন এই সুমস্ত প্রতিযোগীরা। VLCC ফেমিনা মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড ( Femina Miss India World 2020) ফাইনাল রাউন্ডে উঠে এসেছিলেন মোট ৫ জন সুন্দরী। যাঁদের মধ্যে মানাসা বারাণসী, মণিকা শেওকান্দ, মান্যা সিং ছাড়াও ছিলেন গুজরাটের খুশি মিশ্রা, কর্ণাটকে রাতি হুলজি। এই ৫ সুন্দরীর মধ্যেই ৩ জনকে বেছে নেওয়া হয়। তবে শুধু শরীরি সৌন্দর্য নয়, বুদ্ধিমত্তার বিচারেও বেছে নেওয়া হয় এই সুন্দরীদের। 

English Title: 
Telangana’s Manasa Varanasi crowned VLCC Femina Miss India World 2020
News Source: 
Home Title: 

Femina Miss India World 2020: তেলেঙ্গানার Manasa-র মাথায় উঠল মুকুট  

Femina Miss India World 2020: তেলেঙ্গানার Manasa-র মাথায় উঠল মুকুট
Yes
Is Blog?: 
No