Prosenjit Chatterjee: প্রসেনজিৎ এবার সাংবাদিক, জুবিলির পর নয়া হিন্দি সিরিজে অভিনেতা...

Prosenjit Chatterjee: প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের নতুন ওয়েব সিরিজের ফার্স্ট লুক প্রকাশিত হলো বৃহস্পতিবার। একইসঙ্গে প্রকাশিত হলো নতুন এই ওয়েব সিরিজের মুক্তির দিনক্ষণ। এই ওয়েব সিরিজে প্রসেনজিৎকে একজন দক্ষ তদন্তকারী সাংবাদিকের চরিত্রে দেখা যাবে।

Updated By: May 11, 2023, 07:12 PM IST
Prosenjit Chatterjee: প্রসেনজিৎ এবার সাংবাদিক, জুবিলির পর নয়া হিন্দি সিরিজে অভিনেতা...

শতরূপা কর্মকার: প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের প্রথম ওয়েব সিরিজ ‘জুবিলি’র রেশ এখনও কাটেনি দর্শকদের মন থেকে। তাঁর এই ডেবিউ ওয়েব সিরিজ নেটপাড়ায় যথেষ্ট সাফল্য লাভ করেছিল। শ্রীকান্ত রায়ের ভূমিকায় তাঁর অভিনয় চর্চায় ছিল বহুদিন। বিক্রমাদিত্য মোতওয়ানি পরিচালিত সেই সিরিজের রেশ মিটতে না মিটতেই প্রসেনজিতের নতুন হিন্দি ওয়েব সিরিজের মুক্তির দিন ঘোষণা করা হল। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে নতুন সিরিজের টিজার শোয়ার করেন তিনি। 

হনসল মেহতা পরিচালিত এই নতুন ওয়েব সিরিজের ফার্স্ট লুক প্রকাশিত হলো বৃহস্পতিবার। একইসঙ্গে প্রকাশিত হলো নতুন এই ওয়েব সিরিজের মুক্তির দিনক্ষণ। জুন মাসের ২ তারিখ নেটফ্লিক্সে প্রকাশ পাবে এই ওয়েব সিরিজ। 'জুবিলি'র মধ্যে দিয়ে ওয়েব সিরিজে হাতেখড়ি বুম্বাদার। তাঁর এই দ্বিতীয় ওয়েব সিরিজটির নাম 'স্কুপ'। এই ওয়েব সিরিজে প্রসেনজিৎকে একজন দক্ষ তদন্তকারী সাংবাদিকের চরিত্রে দেখা যাবে।

আরও পড়ুন: Deepika Padukone: 'পলিটিক্স আমি পাত্তাই দিই না', ব্যান বিতর্কে মুখ খুললেন দীপিকা...

গত বছর ফেব্রুয়ারি মাসে এই সিরিজটির আনুষ্ঠানিক ঘোষণা করা হয়েছিল। তবে সেই সময় এই সিরিজে কোন কোন অভিনেতা রয়েছেন তা জানাননি পরিচালক। বলিপাড়ায় প্রসেনজিতের অভিনয় নজর কেড়েছে আগেই। 'জুবিলি'র সাফল্যই তা জানান দেয়। সাংবাদিক জিগনা ভোরার আত্মজীবনী 'বিহাইন্ড দ্য বার্স ইন বাইকুল্লা: মাই ডেজ ইন প্রিজন' অবলম্বনে তৈরি হয়েছে এই সিরিজ। সিরিজে প্রসেনজিতের লুকটিও বেশ আকর্ষণীয়। অভিজ্ঞ সাংবাদিক রূপে একগাল দাড়ি, সঙ্গে রিমলেস চশমায় বেশ মানিয়েছে তাঁকে। 

 

ইনভেস্টিগেটিভ জার্নালিস্ট জয়দেব সেনের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। মুম্বইয়ের আন্ডার ওয়ার্ল্ডের একটি শ্যুটআউটের ঘটনার খবর করতে যান তিনি। কিন্তু কিছুদিনের মধ্যেই রহস্যময় ভাবে খুন হয়ে যান ইনভেস্টিগেটিভ জার্নালিস্ট জয়দেব সেন। সেই ঘটনায় জড়িয়ে পড়েন অপর সাংবাদিক জাগ্রুতি পাঠক। তাঁকে সহকর্মী জয়দেব সেনের খুনের ঘটনায় ফাঁসিয়ে দেওয়া হয়। এই চরিত্রে অভিনয় করছেন করিশ্মা তন্না।

আরও পড়ুন: Mimi Chakraborty: ‘সাংসদ হয়ে জুয়ার প্রচার করছেন?’ নেটপাড়ায় প্রবল কটাক্ষের মুখে মিমি চক্রবর্তী...

এ ছাড়াও এই সিরিজের গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মহম্মদ জিশান আইয়ুব এবং হরমন বাওয়েজা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.