Bengali Serial : 'গুড, গুডার গুডেস্ট', ভুল ইংরাজি বলায় ট্রোলড বাংলা ধারাবাহিক! পাশে দাঁড়ালেন শ্রুতি

বাংলা ধারাবাহিক 'তুমি যে আমার মা' থেকে এমনই একটি ক্লিপিংস ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা ঘিরে জোর কদমে চলছে ট্রোলিং।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 24, 2022, 11:53 PM IST
Bengali Serial : 'গুড, গুডার গুডেস্ট', ভুল ইংরাজি বলায় ট্রোলড বাংলা ধারাবাহিক! পাশে দাঁড়ালেন শ্রুতি

নিজস্ব প্রতিবেদন : ছোট্ট আরুকে পড়াচ্ছেন তাঁর গৃহশিক্ষিকা। আরুকে শেখাচ্ছেন Good-এর কমপ্যারেটিভ ও সুপারলেটিভ ডিগ্রি। যা আরু অর্থাৎ আরোহী লিখতে পারেনি। শিক্ষিকা তাঁকে জোর গলায় বলেন Good-এর কমপ্যারেটিভ ও সুপারলেটিভ ডিগ্রি হল 'গুড, গুডার, গুডেস্ট।' বাংলা ধারাবাহিক 'তুমি যে আমার মা' থেকে এমনই একটি ক্লিপিংস ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা ঘিরে জোর কদমে চলছে ট্রোলিং।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ধারাবাহিকের ভিডিয়ো ক্লিপ ঘিরে উঠে এসেছে নানান মন্তব্য। কেউ বলছেন, 'এই গৃহশিক্ষিকা নিশ্চয় আমরেলা বোনুর ইংরাজি শিক্ষিকা ছিলেন', কারোর কথায়, 'নিশ্চয় কোনও উচ্চমাধ্যমিক পাশ পড়ুয়া গৃহশিক্ষিকার ভূমিকায় রয়েছেন।' কেউ আবার লিখেছেন, 'এই জন্যই আমি বাংলা ধারাবাহিক দেখি না'। কেউ আবার ভুল শুধরে দিয়ে লিখেছেন, আমি তো জানতাম গুড, বেটার, বেস্ট। এখানেই শেষ নয়, ধারাবাহিকের ক্লিপিংসে ওই গৃহশিক্ষিকাকে বলতে শোনা যায়, 'বেঙ্গলিতে চারটি পদ আছে।' এই অংশটি  নিয়েও শুরু হয় জোর সমালোচনা। 

ধারাবাহিকের এই অংশটি নিয়ে সমালোচনা শুরু হতেই 'তুমি যে আমার মা' ধারাবাহিকের পাশে দাঁড়িয়েছেন অভিনেত্রী শ্রুতি দাস। শ্রুতি লেখেন, 'অনেকেই এখানে ট্রোল করছেন AMRELA বলা বোনটির প্রাইভেট টিউটার হিসাবে। ক'দিন আগে মোনালিসার ছবিতে মালা দিয়ে পুজো করা নিয়েও খিল্লি করা হয়েছিল। কিন্তু আমি তার ব্যাকস্টোরি জানতাম না তাই মাথা ঘামাইনি। কিন্তু এটি কি? বেটার হবে, বেস্ট হবে বিশ্বাস করুন আমরা এগিয়ে এলে। নয়ত ধুর ওসব বাংলা সিরিয়াল আমরা দেখি না চলতেই থাকবে! এইমাত্র গোটা ক্লিপটা দেখলাম। আপনারাও গোটা ক্লিপটা দেখুন প্লিজ! গোটা ভিডিয়োটা দেখলেই বোঝা যাচ্ছে এটা স্ক্রিপ্টেড।'

আরও পড়ুন-'শামসেরা'য় বাহুবলীর ছায়া, ত্রাতার ভূমিকায় দেখা দিলেন ডাকু রণবীর

আরও পড়ুন-ঋতুপর্ণা ও বিজয়েতাকে নিয়ে 'ইস্মার্ট জোড়ি'র মঞ্চে প্রসেনজিতের নাচ, ভাইরাল ভিডিয়ো

প্রসঙ্গত, ধারাবাহিকের পুরো ভিডিয়োটি দেখলেই বোঝা যায়, গৃহশিক্ষিকার ভুল ইংরাজি শেখানোটা চিত্রনাট্যের অংশ। পরের অংশেই দেখা যাচ্ছে গৃহশিক্ষিকার ভুল ধরিয়ে দিচ্ছেন গল্পের নায়িকা। পরিচারিকা হলেও গ্রামের মেয়ে আরোহী আসলে ইংরাজীটা ভালোই জানেন। তবে ট্রোলাররা হয়ত ভেবেছিলেন, ভুল ইংরাজি শেখানোটা সবার নজর এড়িয়ে গেছে। আর ওটাই ধারাবাহিকে রেখে দেওয়া হয়েছে। তবে সেটা একেবারেই নয়।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.